ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জেডিসি পরীক্ষার ফলাফল দেখা হলোনা মমিনের

omor faruk
জানুয়ারি ৫, ২০১৮ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মামুনুর রশিদ মামুন, তানোর :

জীবনের পরীক্ষায় ফলাফল দেখা হলোনা জেডিসি পরীক্ষার্থী মমিনের। সে হার মেনেছে  মৃত্যু বস্তুর কাছে।

 

গত বছরের ২২ শে ডিসেম্বর গাছ কাটতে গিয়ে বিদ্যুতের তারে মর্মান্তিক মৃত্যু বরন করে সে। সারাদেশের ন্যায় গত বছর ৩০শে ডিসেম্বর প্রকাশ হওয়া জেডএসসি ফলাফলে তার হতভাগা মা ও আতœীয়স্বজন জানতে পারেন মমিন জেডএসসি পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন।

 

সে ইলামদহী দাখিল  মাদ্রাসা থেকে ২.৫৬ পয়েন্ট পেয়ে  উত্তীর্ন হয়েছেন। তার উত্তীর্ন হওয়ার খবর শুনে তার হতভাগা মা মঞ্জুয়ারা বেগম কান্নায় ভেঙ্গে পড়েন এবং ক্ষনিকের মধ্যে তার চোখের পানিতে সেখানের  আকাশ বাতাস ভারি হয়ে উঠে। আর তার কান্নায় সেখানে ছুটে আসেন গ্রামের সকল মানুষ তাকে সান্তনা
দিতে।

 

উল্লেখ্য, গত ২২ শে ডিসেম্বর দুপুর ২টার নারায়নপুগ্রামে শুক্রবার দুপুর ২টার দিকে ১১হাজার ভোল্টে বিদ্যুতের তারে জডিয়ে আকস্মিক মৃত্যু হয় মমিনের। নিহত মমিন উপজেলার পাঁচন্দর ইউপিএলাকার ইলামদহী গ্রামের দিনমজুর কাবিলের পুত্র। সে মাকে না জানিয়ে টাকার প্রলোভনে গাছের ডাল কাটতে নিয়ে ওই দুপুর ২টার দিকে গাছে থাকা ১১ হাজার ভোল্টের তারে জডিয়ে পড়ে তার মৃত্যু হয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্ত করে শেষে দাফন সম্পন্ন করেন গ্রামবাসী।

 

এ ঘটনায় মমিনের মা বাদি হয়ে হালীম নামের একজনকে আসামী করে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে হালিম পালাতক ছিলেন। পরে হালিম জামিনে মুক্ত হয়।
তানোর থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, মামলা চলমান প্রক্রিয়ায় আছে। আসামী জামিনে আছে।

খবর২৪ঘণ্টা/এমকে 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।