ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

জামায়াত দেশপ্রেমিক শক্তি: অলি

অনলাইন ভার্সন
জুন ২৭, ২০১৯ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: জামায়াত ইসলামীকে দেশপ্রেমিক শক্তি হিসেবে আখ্যা দিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ বীরবিক্রম।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয় মুক্তি মঞ্চ’ নামে এক সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে এ বক্তব্য দেন তিনি। তার নেতৃত্বেই সামনে এসেছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচনের দাবি নিয়ে প্রকাশ হওয়া সংগঠনটি।

সাংবাদিকদের এক প্রশ্নে অলি আহমেদ বলেন, ৭১’ সালের জামায়াত ও ২০১৯ সালের জামায়াত এক নয়। তাদের মধ্যে অনেক সংশোধান এসেছে। তারাও দেশপ্রেমিক শক্তি।

নতুন সংগঠন হিসেবে ‘জাতীয় মুক্তি মঞ্চ’ আন্দোলন সংগ্রমে জামায়াতকে সঙ্গে নেবে কিনা এ বিষয়েও প্রশ্ন করা হয় অলিকে। তিনি বলেন, জামায়াতও দেশপ্রেমিক। যারা দেশপ্রেমিক তাদের সবাইকে নেওয়া হবে; শুধু দালাল ও বেইমানদের ছাড়া।

এর আগে লিখিত বক্তব্যে অলি বলেন, আমাদের মধ্যে কিছু দালাল ও বেইমান আছেন; যারা নিজেদের ব্যবসার জন্য দলের সঙ্গে বেইমানি করেছেন, সরকারের সঙ্গে আঁতাত করেছেন। তাদের কারণেই অতীতের কোনও আন্দোলন সফল হয়নি।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের অন্যতম শরীক এলডিপি সভাপতি বলেন, ২০ দলে ছিলাম আছি থাকব। সেখানে বিএনপি মূল দল। বিএনপি ড. কামালেরে সঙ্গে কাজ করছে। আমরা নতুন মঞ্চ করলে সমস্যা কী।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।