ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

জানুয়ারী মাসে রাজশাহীতে ১৬ নারী ও শিশু নির্যাতনের শিকার

omor faruk
জানুয়ারি ৩১, ২০১৮ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
জানুয়ারী মাসে রাজশাহী মহানগর ও জেলার ৯টি থানায় ১৬ জন নারী ও শিশু নির্যাতনের শিকার হয়েছে। এরমধ্যে নারী নির্যাতনের ঘটনা ঘটে ৬টি ও ১০ জন শিশু নির্যাতনের শিকার হয়েছে। বুধবার এসিডি থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

উল্লেখযোগ্য ঘটনাগুলোর মধ্যে রয়েছে, রাজশাহী মহানগরীর হেতেমখান এলাকারপ্রখ্যাত ধারাভাষ্যকার খোদা বক্স মৃধার পুত্রবধূ সায়েদা ইয়াসমিন (৪১) তার স্বামী তাসকিন শাহরিয়ারের সাথে মনোমালিন্যের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা। ওই ঘটনা নগরীতে বেশ চাঞ্চ্যলের সৃষ্টি করে। এছাড়া গত ৯ জানুয়ারি সন্ধ্যায় রাজশাহীর চারঘাটের পশ্চিম হুজারপাড়া গ্রামের পঞ্চম শ্রেণি পড়ুয়া  দশ বছরের শিশু কণ্যাকে চাচাতো ভাই আরিফ কর্তৃক ধর্ষণের ঘটনা ঘটে।

 

এদিকে, নগরীর চারটি থানা এলাকার মধ্যে ৫টি ঘটনা ঘটেছে ও নগরীর বাইরে ১টি নারী নির্যাতনের ঘটনা ঘটেছে। এর মধ্যে অপহরণ ১টি, আত্মহত্যা ২টি, আত্মহত্যার চেষ্টা ১টি, নিখোঁজ ১টি এবং পারিবারিক বিরোধ সংঘর্ষে অন্যান্য ঘটনা ঘটে ১টি। এ মাসে শিশু নির্যাতনের ঘটনা ঘটে ১০টি। এর মধ্যে নগরীর মধ্যে দুটি ও বাইরে আটটি। বাগমারায় ৩টি, গোদাগাড়ীতে ২টি, চারঘাট, দুর্গাপুর ও তানোরে ১টি করে মোট ৩টি শিশু নির্যাতনের ঘটনা ঘটে। এ মাসে শিশু ধর্ষণ ৩টি, ধর্ষণের চেষ্টা ১টি, আত্মহত্যা ৩টি, যৌন হয়রানী ১টি, নিখোঁজ ১টি ও অন্যান্য ঘটনায় ১টি  শিশু নির্যাতনের শিকার হয়।


খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।