সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৮ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চোরাকারবারিদের দড়ির ফাঁদে বিজিবি সদস্য নিহত।

Ea Shihab
অক্টোবর ২৮, ২০১৮ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা ডেস্কঃ

সাতক্ষীরার কলারোয়ায় চোরাকারবারিদের দড়ির ফাঁদে আটকে সীমান্তবর্তী সোনাই নদীর পানিতে ডুবে মারা গেছেন রফিক (৩৫) নামের একজন বিজিবি সদস্য। নিহত ল্যান্স নায়েক রফিক কাকডাঙ্গা বিওপিতে কর্মরত ছিলেন। নিহত রফিকের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি একদিন আগেই কাকডাঙ্গা ক্যাম্পে যোগ দিয়েছিলেন। শনিবার রাত ১০টার দিকে উপজেলার ভাদিয়ালীর বাংলাদেশ-ভারত সীমান্তরেখায় সোনাই নদীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, বাংলাদেশ ও ভারতের চোরাকারবারিরা নদীর পানির নিচ দিয়ে পণ্য আনা-নেওয়ার জন্য দড়ি রেখে দেয়। এই পাশের পণ্য দড়িতে বেঁধে সেই দড়ি ওই পাশে টেনে নেওয়া হয়ে থাকে।শনিবার রাত সাড়ে ৯টার দিকে সোনাবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ ভাদিয়ালীর ১নং পোস্টের ১৩-৩৬ আরবির সন্নিকটে সোনাই নদীর ধারে টহলরত অবস্থায় চোরাকারবারিদের তাড়া করে তাদের পণ্য উদ্ধার করতে গিয়ে পণ্যবাঁধা দড়ি ধরে ফেলেন কাকডাঙ্গা বিওপির ল্যান্স নায়েক রফিক।

সে সময় ভারতের পাশ থেকে সেখানকার চোরাকারবারীরা ভারতের দিকে দড়ি ধরে ওই পাশে টান দেন। বিজিবির কর্তব্যরত রফিকও দড়ি ধরে বাংলাদেশের দিকে টানতে থাকেন। তখন দড়িতে আটকিয়ে ও জড়িয়ে নদীর মাঝ বরাবর পর্যন্ত চলে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় তার।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মহিউদ্দীন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিজিব সদস্যরা রফিকের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠায়।’

খবর২৪ঘন্টা / সিহাব

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।