ঢাকারবিবার , ১২ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসা নিতে যাওয়া হলো না, বিএনপি নেতা আলাল ও তার স্ত্রীর

নিজস্ব প্রতিবেদক
জুন ১২, ২০২২ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

নিয়মিত মেডিকেল চেকআপের জন্য ভারত যেতে চাইলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও তার স্ত্রীকে। রোববার (১২ জুন) সকালে বিমানবন্দরের ইমিগ্রেশন তাদেরকে কোনো কারণ না দেখিয়েই আটকে দেওয়ার বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে মোয়াজ্জেম হোসেন আলাল  বলেন, গত বছরের ডিসেম্বরে ভারতের একটি হাসপাতালে আমার কিডনির টিউমার অপারেশন হয়। সেটির ফলোআপের জন্য আজকে আমি ও আমার স্ত্রী ভারতে যাওয়ার জন্য বিমানবন্দর যাই। কিন্তু আমাদেরকে বিমান উঠতে না দিয়ে ফেরত পাঠিয়ে দিয়েছে।

আলাল আরও বলেন, আমাকে যেতে না দেওয়ার বিষয়ে ইমিগ্রেশন থেকে কোনো কারণ বলেনি, কোনো লিখিত কাগজও দেয়নি। বরং সব কাগজপত্র ইমিগ্রেশনে জমা দিলেও সোয়া ২ ঘণ্টা বসিয়ে রেখে বিমানবন্দর থেকে বিদায় দেওয়া হয়েছে আমাদেরকে।

তিনি আরও বলেন, হাইকোর্ট থেকে নির্দেশনা দেওয়া হয়েছে চিকিৎসার জন্য বিদেশে যেতে আমাকে যেন আটকানো না হয়। সেই কাগজপত্র ও চিকিৎসা সংক্রান্ত যাবতীয় কাগজপত্র থাকা সত্ত্বেও ইমিগ্রেশন আমাদেরকে যেতে দেয়নি। আমি একজন অসুস্থ রোগী বলার পরও উপরের নির্দেশ আছে জানিয়ে আমাকে ফেরত দেয়।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।