সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে সাজাপ্রাপ্ত বাবুলসহ গ্রেফতার ৬

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
আগস্ট ২৯, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাটে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ৭ মাস সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বাবুলকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৮ আগস্ট) দিনগত রাতে উপ-পরিদর্শক মনিরুল ইসলাম, এএসআই রাজু আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে চারঘাট বাজার থেকে বাবুল ওরফে কসাই তনজুকে আটক করে। তিনি পৃথক দুটি চেক জালিয়াত মামলার ১২ লাখ ও ৭৫ হাজার টাকার ৪ মাস সাজা ও ৩ মাস বিনাশ্রম কারাদন্ড পালাতক আসামী। মামলা নং- ১৬/সি, ২০১৯ সালে জিআর ২৩৩/১৮ মামলায় সাজাপ্রাপ্ত বিনাশ্রম কারাদন্ড আসামী।

ওইদিনে গভীর রাতে পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে প্রতিবন্ধী নারী ধর্ষণ মামলা ধর্ষক ও মেয়াদী ওয়ারেন্টভুক্ত ৫জনকে আটক করে। আটককৃত হলেন সাজাপ্রাপ্ত আসামী উপজেলার অনুপমপুর গ্রামের ও মোশারফ মন্ডল ছেলে বাবুল হোসেন (৪০), নিমপাড়া ইউনিয়নের মুনতাজ আলীর ছেলে একরাম আলী (৩৫), আরিফুল( ৩৭) ও শফিক (৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেন, সাজাপ্রাপ্ত আসামীসহ নারী ধর্ষণ মামলার আসামী আটক কওে সোমবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।