সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা মাঠ পর্যায়ে গণশুনানী অনুষ্ঠিত

রাজশাহী (চারঘাট) প্রতিনিধি
মার্চ ৩১, ২০২৪ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর চারঘাটে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ মাঠ পর্যায়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মার্চ) সকালে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কর্মপরিকল্পনা মাঠ পর্যায়ে জনগনের উপস্থিতিতে গুণশুনানী অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ সঞ্চালনায় উপজেলা নিবার্হী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে গুণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, যুগ্মসচিব লুৎফুন নাহার। স্বাগত বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পূণবাসন কর্মকর্তা সালাহ উদ্দীন আল-ওয়াদুদ।

এসময় অন্যাদের মধ্যে বক্তব্য দেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, উপসচিব সেলিম আহমেদ, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পবা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বাশির, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাশেদুজ্জামান,চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু, উপজেলা নৃ-গোষ্ঠি সভাপতি ষষ্ঠী পাহাড়ী ও ৬টি ইউপি চেয়ারম্যানগন সহ সরকারী দপ্তরের কর্মকর্তা, উপকার ভোগী,সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।

বক্তারা বলেন জনগনদের সঠিকভাবে বন্টন ও টিআর, কাবিখা বরাদ্দকৃত বৃদ্ধিসহ বিভিন্ন প্রশ্নের সমস্যাগুলো সমাধান করার আশ্বাস দেন প্রধান অতিথি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, যুগ্মসচিব লুৎফুন নাহার। সবশেষে উপজেলা পরিষদ চত্বরে একটি ফলজ চারা বৃক্ষরোপন করেন যুগ্মসচিব লুৎফুন নাহার।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।