সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৮ সেপ্টেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

omor faruk
সেপ্টেম্বর ৮, ২০২০ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাটে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে রেহেনা বেগম (৫২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূ চারঘাট উপজেলার অনুপমপুর গ্রামের বেলাল হোসেনের স্ত্রী। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার অনুপমপুর গ্রামের বেলালের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ওই নারী রাতে নিজ বাড়িতে নিজ ঘরেই শুয়ে ছিলেন। নিজ বাড়িতে ঘর থেকে নারীর লাশ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় তার স্বামী বেলালকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এ তথ্য নিশ্চিত করে চারঘাট থানার অফিসার ইনচার্জ ওসি সুমিত কুমার কুÐু বলেন,

একটি বাড়িতে ঘরের মধ্যে লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এসআই ইকবার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে ঘরের মধ্যে থেকে ওই নারীর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করে। তার স্বামী জানিয়েছে, সোমবার রাতে খাওয়া শেষে তারা উভয় শুয়ে পড়েন। তার স্বামী বাইরে বারান্দায় শুয়ে পড়েন ও তার স্ত্রী ঘরের মধ্যে শুয়েছিলেন। সকালে উঠে তিনি তার স্ত্রীর লাশ দেখতে পেয়ে চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন।
কিন্ত তার স্বামীর কথায় সন্দেহ তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।