সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে প্রতারণার অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

অনলাইন ভার্সন
অক্টোবর ২৫, ২০১৮ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে প্রতারণার অভিযোগে সোহলে রানা (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলা হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রাম থেকে তাকে আটক করা হয়।
সোহেল ওই গ্রামের আশরাফ আলীর ছেলে এবং হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর গ্রেফতার দেখিয়ে তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

থানায় মামলা সূত্রে জানা গেছে, সোহেল গত এক সপ্তাহ ধরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৪৯০ জন পোস্ট পেইড মোবাইল ব্যবহারকারী গ্রাহককে এসএমএস পাঠিয়ে এবং ফোন করে ‘মোবাইলের বিল পরিশোধ করা হয়েছে’ বলে বিকাশে টাকা দাবি করেন। এরমধ্যে অজ্ঞাত দুই ব্যক্তি সোহেলের কথামতো তার ব্যক্তিগত বিকাশ নম্বরে বেশকিছু টাকা পাঠান। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা চাটমোহর থানাকে বিষয়টি জানালে থানা পুলিশ গোপনে তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়। আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদের ঘটনার সত্যতা স্বীকার করে সোহেল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, ‘প্রতারণার বিষয়টি প্রমাণিত হওয়ায় তার (সোহেল) বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আলীম বলেন, ‘অপরাধীর কোন দল নেই। এর দায় সংগঠন নেবে না। এটা তার ব্যক্তিগত বিষয়। ঘটনাটি আমি জেলা ছাত্রলীগ নেতাদের জানিয়েছি।’

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।