সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে ভাড়া বাসা থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

omor faruk
এপ্রিল ৪, ২০১৯ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক :

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের জাহানাবাদ গ্রামের একটি ভাড়া বাসা থেকে রোপেল চাকমা (২২) নামে এক তরুণ প্রকৌশলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ১১টার দিকে ওই এলাকার নেভি সড়কের পশ্চিমে জনৈক সোলাইমানের ভাড়া বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, নিহত রোপেল খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার সূর্য মোহনপাড়া গ্রামের কৃষ্ণ মোহন চাকমার ছেলে। তিনি উপজেলার কুমিরা এলাকায় একটি রড তৈরির কারখানায় কর্মরত ছিলেন। নিহতের নাক-মুখে রক্তের দাগ রয়েছে। এ ছাড়া লাশটি ফুলে গেছে কিন্তু কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই।

ভাটিয়ারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। এরপর পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে লাশটি উদ্ধার করে।
সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আলীম বলেন, ভাড়া বাসাটির ভেতর থেকে দরজা বন্ধ ছিল। মেঝেতে বিবস্ত্র অবস্থায় পরেছিল রোপেলের লাশ। পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তে লাশটি নিয়ে যেতে চেয়েছেন। কিন্তু নাক-মুখে রক্তের দাগ থাকায় ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে।

তিনি আরও বলেন, কারখানা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জেনেছেন এক বছর ধরে রোপেল ওই কারখানায় কাজ করছেন। 

গত সোমবার কাজ শেষে কারখানার গাড়িতে করে রোপেলকে বাসায় নামিয়ে দেওয়া হয়। এরপর দিন থেকে কাজে যাননি। ফোনও ধরেননি। ফলে কারখানা থেকে মানুষ গিয়ে তাঁর লাশ দেখতে পেয়ে স্থানীয় চেয়ারম্যানকে জানান।

খবর ২৪ ঘণ্টা/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।