সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৪ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

খুমেকের চিকিৎসক মুগদা হাসপাতালে

khobor
এপ্রিল ২৪, ২০২০ ৩:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত খুলনা মেডিক্যাল কলেজের (খুমেক) চিকিৎসক ডা. মাসুদ হাসানকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয়েছে। তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত ১০টার পর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, খুমেকের ডাক্তার মাসুদ আহমেদকে নিয়ে বিমান বাহিনীর হেলিকপ্টার ঢাকায় পৌঁছেছে। কিছুক্ষণের মধ্যে তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হবে। হাসপাতালের অ্যাম্বুলেন্সে তাকে তেজগাঁও এয়ারপোর্ট থেকে মুগদা হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইউরোলোজি বিভাগের সহকারী অধ‌্যাপক ডা. মাসুদ হাসান। সেদিন খুমেক হাসপাতালের পরিচালক ডা. মুন্সি রেজা সেকেন্দার এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে জানিয়েছিলেন, শনিবার সন্ধ্যায় ওই চিকিৎসকের রিপোর্ট পজিটিভ আসে। শুক্রবার চিকিৎসক নিজেই নমুনা পরীক্ষার জন্য দেন। তিনি খুমেক আবাসিকের ব্যাচেলর কোয়ার্টারে থাকতেন। করোনা পজিটিভ হওয়ার পর ওই চিকিৎসককে কোয়ার্টারেই রাখা হয়েছে। তিনি খুলনা জেলায় দ্বিতীয় করোনা পজিটিভ রোগী। এর আগে গত ১৩ এপ্রিল খুলনায় আজিজুর রহমান নামে একজন করোনা পজিটিভ শনাক্ত হন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।