ঢাকাশনিবার , ১১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়া ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে

খবর ২৪ ঘণ্টা ডেস্ক
জুন ১১, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছে তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

শনিবার (১১ জুন) দুপুর পৌনে ১২টার দিকে মেডিকেল বোর্ডের বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা বলা হয়।

বৈঠকে উপস্থিত থাকা একজন চিকিৎসক  জানান, মাইল্ড স্ট্রোক হয়েছিল কিনা সেটা জানার জন্য মেডিকেল বোর্ডের বৈঠক পর্যালোচনার পর ৭২ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে খালেদা জিয়াকে।

তিনি বলেন, বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে, যার অনেক রিপোর্ট এখনো হাতে এসে পৌঁছায়নি। রিপোর্ট হাতে পৌঁছালে বলা যাবে তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা কোন পর্যায়ে রয়েছে। আপাতত অবজারভেশনে রাখা হয়েছে।

খালেদা জিয়ার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. শাহাবুদ্দিন তালুকদার, এভারকেয়ার হাসপাতালের ডা. জাফর, ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান ডা. এফ এম সিদ্দিকী, ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং ডা. আব্দুল্লাহ আল মামুন বৈঠকে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে এভারকেয়ার হাসপাতালে শুক্রবার দিনগত রাত ৩টা ২০ মিনিটে তাকে ভর্তি করা হয়। তিনি বর্তমানে হাসপাতালের সিসিইউ ওয়ার্ডের ৪২১৮ নম্বর কেবিনে ভর্তি আছেন।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।