ঢাকাবুধবার , ২০ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়ির হরতাল প্রত্যাহার

অনলাইন ভার্সন
মার্চ ২০, ২০১৯ ৯:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক:রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাসফায়ারে নির্বাচনী কর্মকর্তা ও আনসার-ভিডিপি সদস্যসহ ৭ জন নিহত ও আওয়ামী লীগ নেতা সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যাসহ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমার অপসারণের দাবিতে খাগড়াছড়িতে ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার রাতে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জি: লোকমান হোসাইন হরতাল প্রত্যাহার করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার বিকেলের দিকে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়া হয়।

প্রসঙ্গত, সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন শেষে সাজেকের ৩টি কেন্দ্র থেকে নির্বাচনী সরঞ্জাম নিয়ে বাঘাইছড়ি উপজেলা সদরে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে প্রিসাইডিং অফিসারসহ ঘটনাস্থলেই ৬ জন ও হেলিকপ্টারে চট্টগ্রামে নেয়ার পথে পোলিং অফিসার মো. আবু তৈয়ব (৪০) নামে আরও একজন মারা যান।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।