সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৯ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কোন রাষ্ট্রের কাছে ভাল অস্ত্র নেই, যেখান থেকে নেওয়া হবে: নাটোরে সেনা প্রধান

অনলাইন ভার্সন
অক্টোবর ২৯, ২০১৯ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি:

কোন বিশেষ রাষ্ট্র নয় সেনাবাহিনীকে শক্তিশালী করতে যেখানে ভাল অস্ত্র পাওয়া যাবে সেখান থেকেই অস্ত্র কেনা হবে বলে জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ।

মঙ্গলবার দুপুরে নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে ইঞ্জিনিয়ারিং কোরের ৪টি ইউনিটকে রেজিমেন্টাল কালার্স বা পতাকা প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ভিশন ২০৩০ বাস্তবায়ের মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীকে আরো সমৃদ্ধ করতে ক্ষেপনাস্ত্র ক্রয় করা হবে। পাশাপাশি ফোর্সে গোল্ড অনুযায়ী সেনাবাহিনীকে আধুনিকায়নের কাজ চলছে।

এর আগে সেনা প্রধান সেনানিবাসের প্যারেড গ্রাউন্ডে প্যারেড পরিদর্শন করেন এবং ইঞ্জিনিয়ারিং কোরের ৪টি ইউনিটের মাঝে পতাকা প্রদান ও সালাম গ্রহণ করেন। পরে তিনি উপস্থিত সেনা সদস্যদের উদ্যেশ্যে ভাষন দেন।

ভাষনে সেনা প্রধান ভবিষ্যত যুদ্ধ ক্ষেত্রের জন্য প্রস্তুতি রেখে সকল ধরনের পরিস্থিতি মোকাবেলায় বেসিক সোলজারিংয়ের ওপর গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাইফুল আলম , কাদিরাবাদ সেনানিবাসের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল আশরাফুল ইসলাম, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি, নাটোরে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ উর্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।