সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৭ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কেও চিনে না শিবগঞ্জের দুই এমপি প্রার্থীকে

অনলাইন ভার্সন
নভেম্বর ২৭, ২০১৮ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ বিএনএফ দলের প্রার্থী হয়ে নূরুল ইসলাম জেন্টু ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচন করছেন নবাব মোঃ শাসসুল হোদা । নূরুল ইসলাম জেন্টু দুর্লভপুর ইউনিয়নের এবং নবাব মোঃ শামসুল ইসলাম পাশাপাশি শ্যামপুর ইউনিয়নের বাসিন্দা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে শিবগঞ্জ আসন হতে মনোনায়ন পত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২৭নভেম্বর) বিকেলে তারা সহকারী রিটারিং কর্মকর্তা ও শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম এর কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় নূরুল ইসলাম জেন্টুর সঙ্গে দুজন সমর্থক থাকলেও একাই উপস্থিত ছিলেন স্বতন্ত্র প্রার্থী নবাব মোঃ শাসসুল হোদা। এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে তারা দুজন জানান,বিএনপি ও আওয়ামী লীগ প্রার্থীদের পরাজিত করার মত তাদের নিজস্ব ভোটার ও সমর্থক রয়েছে। ফলে জয়ের আসা নিয়েই তারা নির্বাচনে প্রতিদ্বন্দীতা করতে এসেছেন।

দুইজন প্রার্থী মনোনায়ন পত্র জমা দিয়ে বেরিয়ে যাওয়ার সময় উপজেলা চত্তরে স্থানীয় কয়েকজন ব্যক্তির কাছে জানতে চাওয়া হয়-দুজন ব্যক্তিকে কেও চিনে কি-না। এসময় সবাই জানায় কেও তাদের চিনে না। পরে উপস্থিত লোকজন কে তাদের পরিচয় এমপি প্রার্থী জানালে সবাই এক পলকে তাদের দিকে তাকিয়ে থাকেন।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।