সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় গাছের সাথে বাসের ধাক্কায় আহত ৩৫

R khan
জানুয়ারি ৭, ২০১৮ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: কুষ্টিয়ার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পুলিশ বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ৩৫ সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। এরমধ্যে ৫ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শিলাইদহের কুঠিবাড়িতে রাষ্ট্রপতির প্রটোকলের ডিউটি শেষে প্রায় ৪০ জন পুলিশ সদস্য পুলিশ লাইনের উদ্দেশে বাসযোগে ফিরছিলেন। কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা খায় বাসটি। এতে পুলিশবাহী বাস সড়কের পাশে উল্টে খাদে পড়ে যায়।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এরমধ্যে ৫ পুলিশ সদস্যের অবস্থা গুরুতর বলে জানিয়েছে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদিন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এদেরমধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক। আহতদের চিকিৎসায় প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে। আহতদের অধিকাংশই বরিশাল রেঞ্জ পুলিশের সদস্য বলে জানা গেছে। তারা রাষ্ট্রপতির প্রটোকল ডিউটি পালনের জন্য কুষ্টিয়ায় এসেছিলেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।