সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৯ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় পৃথক ঘটনায় দুইজনকে ছুরিকাঘাতে হত্যা

R khan
এপ্রিল ২৯, ২০১৮ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক:কুমিল্লার দেবিদ্বার ও চৌদ্দগ্রাম উপজেলায় পৃথক ঘটনায় ইউপি সদস্যের ভাইসহ দুইজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এর মধ্যে দেবিদ্বার উপজেলার ধামতী মধ্যপাড়ায় পূর্ব শত্রুতার জেরে নুরুল ইসলাম (৪৫) নামের একজনকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। অর্থিক লেনদেন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নুরুল ইসলাম দেবিদ্বার ধামতী ইউনিয়নের ধামতী এলাকার স্থানীয় মেম্বার জাহাঙ্গীর আলমের ছোট ভাই।

দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, শনিবার রাত ১১টায় ধামতী মধ্যপাড়ায় অর্থিক লেনদেন নিয়ে নুরুল ইসলামের সাথে একটি পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসকরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরবর্তীতে রবিবার দুপুরে নুরুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

অন্যদিকে চৌদ্দগ্রাম জগন্নাথ দীঘি ইউনিয়নের জগন্নাথ দীঘির পাড়ে বদিউল আলম (৩০) নামের এক যুবককে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে। বদিউল আলম জগন্নাথ দীঘি ইউনিয়নের কেচকী মুড়া গ্রামের মৃত ঈসমাইল মিয়ার ছেলে। সে জগন্নাথ দীঘির পাড়ে একটি হোটেলে কর্মরত ছিলেন।
পুলিশ সূত্র জানায়, বদিউল আলম শনিবার রাত ১০টায় হোটেল থেকে বাড়ি আসার পথে জগন্নাথ দীঘির উত্তর পাশে আসলে তিনজন মোটরসাইকেল আরোহী তাকে মারধর ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে থেকে সেই দৌঁড়ে কেচকী মুড়া মসজিদের কাছে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে মসজিদের মোয়াজ্জিন দেখে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে। পরে তাকে প্রথমে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেওয়ার পথে বদিউল আলম মারা যায়।

চৌদ্দগ্রাম থানার ওসি আবু ফয়সল জানান, ছুরিকাঘাতে হত্যার ঘটনায় নিহতের মা হালিমা খাতুন বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে রবিবার একটি মামলা করেছেন। মামলার স্বার্থে আসামির নাম প্রকাশ করেননি।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।