ঢাকাশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

কাফনের কাপড় পাঠিয়ে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ১৩, ২০১৯ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী এএইচএম কামরুজ্জামান খোকনকে কাফনের কাপড়সহ হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে একটি সন্ত্রাসী গ্রুপ। বৃহস্পতিবার বিকেলে তিনি সাংবাদিকদের জানান, গত ৬ সেপ্টেম্বর এ হুমকি দেয়া হয়। সে সময় বিভিন্ন কারণে তিনি বিষয়টি সাংবাদিকদের জানাননি।

তার ওপর হামলা হওয়া সংক্রান্ত একটি মামলা তুলে নেয়ার জন্য এ হুমকি দেয়া হয়েছে বলে তিনি জানান। চিঠি পাওয়ার পর তিনি জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন  বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনের সময় তার উপর সশস্ত্র হামলা হয়েছিলো। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রাথী (পরে ভোটে নির্বাচিত) আ. হামিদ মাস্টারের নির্বাচনী প্রচারণা কাজ শেষে বাড়ি ফেরার পথে হামলাটি করা হয়েছিলো। এ ঘটনায় ৭/৮ জনের নামে থানায় মামলা করেছিলেন তিনি।

কামরুজ্জামান খোকন আরো জানান, সম্প্রতি পুলিশ ঐ মামলার চার্জশীট দিয়েছে। মামলার আসামিরা জামিনে ছাড়া পাওয়ার পরই এ চিঠি পেয়েছেন তিনি।

কামরুজ্জামান জানান, ৬ সেপ্টেম্বর বেসরকারি ডাক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তাকে একটি চিঠি পাঠানো হয়। জিডি করা হয় ৮ সেপ্টেম্বর সন্ধায়। এ ঘটনায় মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের কামরুল ইসলাম নামের একজনকে আটক করেছে পুলিশ।

তিনি জানান, মামলা করাই এখন তার জীবনের জন্য কাল হয়ে দাড়িয়েছে। তার বাড়িতে কাফনের কাপড়সহ হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে।

ওসি (প্রশাসন) শেখ মো. নাসীর উদ্দিন  বলেন, একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু জানানো যাচ্ছে না।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন বলছেন, বিষয়টি ওসি দেখছেন। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

খবর২৪ঘণ্টা, এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।