ঢাকাবৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

করোনায় করণীয় নিয়ে কাউন্সিলর ও স্বাস্থ্য বিভাগের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

omor faruk
জুলাই ৯, ২০২০ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : মহানগরীতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আশঙ্কাজনকহারে বৃদ্ধি পাওয়ায় করণীয় বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের সিটি হল সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মেয়র।
সভায় সভাপতির বক্তব্যে মেয়র বলেন, দেশে করোনা সংক্রমণের শুরুতেই জনসচেতনতা সৃষ্টি, বাস চলাচল বন্ধসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করে। যার ফলে দীর্ঘদিন রাজশাহী সিটি করোনামুক্ত ছিল। কিন্তু

গত পবিত্র ঈদুল উল ফিতর উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রান্ত হতে মানুষের আগমনের পর থেকে শহরের করোনা পরিস্থিতির অবনতি ঘটে। বর্তমানে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সম্মিলিতভাবে আমরা আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।
সভা মঞ্চে ছিলেন, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি ৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টুকু, প্রধান নির্বাহী কর্মকর্তা ডা.এবিএম শরীফ উদ্দিন। সভায় করোনা বিষয়ে রাসিকের সার্বিক কার্যক্রম উপস্থাপন করেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা.এফএএম আঞ্জুমান আরা বেগম। সভায় সভায় রাসিকের কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।