ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ওপেনার বিজয়ের দুর্দান্ত এক সেঞ্চুরি

R khan
ফেব্রুয়ারি ২২, ২০১৮ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ওপেনার এনামুল হক বিজয়ের দুর্দান্ত এক সেঞ্চুরির পরও ভালো একটা পুঁজি পাওয়া নিয়ে সংশয় ছিল আবাহনী লিমিটেডের। শেষদিকে ঝড়ো ব্যাটিংয়ে সেই শঙ্কা কাটিয়ে দিয়েছেন মেহেদী হাসান মিরাজ আর সানজামুল ইসলাম। সব মিলিয়ে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেটে ২৭০ রানের বড় সংগ্রহ গড়েছে নাসির হোসেনের দল।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) সাভার বিকেএসপির চার নাম্বার মাঠে মুখোমুখি হয়েছে আবাহনী আর শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টসে জিতে ব্যাটিং বেছে নেয় আবাহনী।

শেখ জামালের বোলারদের তোপে শুরু থেকেই সুবিধা করে উঠতে পারেনি আবাহনী। ৭৮ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে তারা। তবে এনামুল হক বিজয় একটা প্রান্ত আগলে ছিলেন। ১২২ বলে ৬ বাউন্ডারি আর ৪ ছক্কায় ১১৬ রানের ঝকঝকে এক ইনিংস খেলেন তিনি। তারপরও মাশরাফি বিন মর্তুজা যখন ৬ রান করে আউট হন তখন ৭ উইকেটে মাত্র ২১২ রান ছিল আবাহনীর। হাতে তখন ৩২ বল।

শেষ দিকে এসে সেই বলগুলো দারুণভাবে কাজে লাগিয়েছেন মিরাজ আর সানজামুল। ৩২ বলে ৫৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন তারা। মিরাজ মাত্র ১৮ বলে ২টি করে চার-ছক্কায় ৩৪ রানে অপরাজিত ছিলেন। ১৫ বলে ৩ চারে হার না মানা ২৪ করেন সানজামুল।

শেখ জামালের পক্ষে ৪৭ রানে ৩টি উইকেট নেন রবিউল হক। একটি করে উইকেট সোহাগ গাজী, ইলিয়াস সানী আর সাক্সেনার।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।