ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এমন পরিস্থিতিতেও নেইমারকে নিয়ে চিন্তা করছে বার্সা!

khobor
এপ্রিল ৬, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে মৃত্যুর দিক থেকে সবচেয়ে বেশি বিপর্যস্ত ইতালি। এরপর সবচেয়ে বেশি স্পেন। দেশটিতে প্রতিদিনই মৃত্যুর মিছিল শুধু লম্বা হচ্ছে। কার্যত পুরো দেশই অচল বলতে গেলে।

এমন পরিস্থিতিতে লা লিগা বন্ধ। বন্ধ হয়ে আছে স্পেনের সব ধরনের খেলাধুলাও। পরিবর্তিত পরিস্থিতিতে বিশাল আর্থিক ক্ষতির মুখোমুখি দাঁড়িয়ে বার্সেলোনাসহ স্প্যানিশ ক্লাবগুলো। বার্সেলেনো তো ইতোমধ্যেই খেলোয়াড়দের ৭০ ভাগ বেতন কেটে নেয়ার ঘোষণা দিয়েছে। মেসিরা আবার সেই সিদ্ধান্ত মেনেও নিয়েছে।

শুধু তাই নয়, পরিস্থিতি দীর্ঘায়িত হলে অনেক ক্লাব দেউলিয়া হয়ে যাওয়ারও সম্ভাবনা রয়েছে বলে দাবি করা হচ্ছে এখন থেকেই।

অথচ, এই পরিস্থিতিতেও আগামী মৌসুমে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলভূক্ত করা নিয়ে চিন্তা-ভাবনা চলছে বার্সেলোনা ক্লাবের অভ্যন্তরে।

মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক মার্কা তাদের এক রিপোর্টে জানাচ্ছে, করোনাভাইরাসের কারণে যে আর্থিক ক্ষতির মুখোমুখি হচ্ছে বার্সা, তা সত্ত্বেও আগামী মৌসুমে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে দলে ফিরিয়ে আনতে বদ্ধপরিকর ক্লাব কর্মকর্তারা।

বার্সেলোনাভিত্তিক স্পোর্টস দৈনিক মুন্ডো দেপোর্তিভোর বরাত দিয়ে মার্কা এই তথ্য নিশ্চিত করেছে। মুন্ডো দেপোর্তিভোয় লেখা হয়েছে, ‘তুমি (নেইমার) এই বছর হোক কিংবা পরের বছর হোক, বার্সেলোনায় ফিরে আসতেছো- এটা নিশ্চিত।’ মুন্ডো দেপোর্তিভো তাদের রিপোর্টে বলেছে, গত বছরই পিএসজি থেকে নেইমারকে আনার যে চেষ্টা করা হয়েছিল, সেটার আলোকেই কাতালান ক্লাবটি এতটা নিশ্চিত, যে তারা এই ব্রাজিলিয়ান ফুটবলারকে দলে ফিরিয়ে আনবেই।

গত মৌসুমেই খুব করে পিএসজি ছাড়তে চেয়েছিলেন নেইমার। এমনকি তিনি রিয়াল মাদ্রিদে হলেও যোগ দিতে চেয়েছিলেন। তবে, তার ইচ্ছা বার্সেলোনাতেই আবার ফিরে আসা।

বার্সা জোর করেই বলতে গেলে নেইমারকে রিয়ালে যোগ দেয়া থেকে বিরত রেখেছিল এবং ওই সমই তাকে প্রতিশ্রুতি দিয়েছিল, যেভাবেই হোক আবারও তারা তাকে ন্যু ক্যাম্পে ফিরিয়ে আনবে। মুন্ডো দেপোর্তিভো তাদের রিপোর্টে আরও জানায়, নেইমারকে ফেরাতে পারলে বার্সার টিকিট এবং জার্সি বিক্রি কয়েকগুন বেড়ে যাবে। যা তাদের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতে সহযোগিতা করতে পারে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।