ঢাকাসোমবার , ৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এখন চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সময় নয়, করোনার জয়ের সময়’

khobor
এপ্রিল ৬, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো পৃথিবী। গ্রহের এমন কোনো দেশ নেই যেখানে করোনাভাইরাস পৌঁছে যায়নি। দু’একটি দেশে এখনও না পৌঁছানোর কথা বলা হলেও, তা আদৌ সত্যি কি না, সন্দেহ রয়েছে। তবে সবচেয়ে বেশি বিপর্যস্ত এখন ইউরোপ-আমেরিকা। লাশের সারি দীর্ঘ হচ্ছে এই দুই মহাদেশে।

এমন পরিস্থিতিতে কোনো খেলাধুলা নয়, লা লিগা কিংব চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সময় নয় বলেও মনে করেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো। তিনি মনে করেন, দুনিয়ার সব কিছু বাদ দিয়ে এখন করোনাভাইরাস জয়ের সময়। আমাদেরকে সবাইকে এখন করোনা ভাইরাসের বিপক্ষেই লড়াই করতে হবে এবং জয়ী হতে হবে।

গত মৌসুমে দারুণ একটি খরা কাটানোর পর এবার জিনেদিন জিদানের অধীনে অন্তত লা লিগা শিরোপা জয়ের সম্ভবনা ছিল রিয়াল মাদ্রিদের। যদিও করোনার কারণে লা লিগা স্থগিত হওয়ার সময় তুমুল লড়াই চলছিল রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার মধ্যে।

তবে, রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার মনে করেন, সব কিছুর আগে মানুষের স্বাস্থ্য এবং জীবনের নিরাপত্তা। এরপর অন্যকিছু। সুতরাং, সব কিছু বাদ দিয়ে এখন করোনাভাইরাসের বিপক্ষে লড়াই করাই হবে সবচেয়ে যুক্তিযুক্ত কাজ।

সেভ দ্য সিলড্রেন ইনিশিয়েটিভ কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে ক্যাসেমিরো বলেন, ‘অবশ্যই আমরা লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। কিন্তু এই মুহূর্তে আমরা এসবের কিছুই চিন্তা করছি না। আমরা সবাই এখন একটি প্রতিপক্ষের বিপক্ষেই জিততে চাই। সেটি হচ্ছে করোনাভাইরাস। এটা হচ্ছে একটি কঠিন এবং জটিল মুহূর্ত।’

নিজেদের কাজটা নিজেরা ঠিকঠাকমত করে যাচ্ছেন বলেও জানান ক্যাসেমিরো। তিনি বলেন, ‘আমরা আমাদের কাজটা করে যাচ্ছি। এটা হচ্ছে, ঘরে থাকা এবং সমস্ত নিয়ম-নীতি মেনে চলে করোনার বিপক্ষে যুদ্ধ করা।’

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।