ঢাকাবুধবার , ২১ আগস্ট ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

এক শাড়িতেই গলায় ফাঁস দিলেন নবদম্পত্তি

অনলাইন ভার্সন
আগস্ট ২১, ২০১৯ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা  ডেস্ক: মাগুরায় একই শাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় নীরব বিশ্বাস (২০) ও শ্রাবণী বিশ্বাস (১৮) নামে এক নবদম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ৩০ জুলাই তাদের বিয়ে হয়েছিল।

পুলিশ জানিয়েছে মঙ্গলবার রাতে মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমের বিয়ে বাড়ি থেকে মেনে না নেয়ায় তারা একই শাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছে।
নিহতের স্বজন ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে বাড়িতে কেউ ছিল না। এই ফাঁকে নিজেদের শোয়ার ঘরে আড়ার সঙ্গে একই শাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন এই নব দম্পতি। পরে বি সন্ধ্যা ছয়টার দিকে বাড়ির লোকজন দরজা ভেঙে ভেতরে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, রাঘবদাইড় গ্রামের নীরব বিশ্বাসের সঙ্গে শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের শ্রাবণী বিশ্বাসের প্রেম ছিল। কিছুদিন আগে তারা বিয়ে কিরেন। ছেলের বাড়ির লোকজন এই বিয়ে মেনে নিলেও মেয়ের অভিভাকরা তা মেনে নেননি। ধারণা করা হচ্ছে এ জন্যই তারা আত্মহত্যা করেছেন।

তিনি আরও বলেন ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।