ঢাকাশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এক বছর হয়নি খেলছে, আমার সাথে লড়তে চায় : রোহিতের প্রশ্ন

khobor
এপ্রিল ৩, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: করোনার বিস্তার ঠেকাতে ভারতে ২১ দিনের লকডাউন চলছে। সারা বছর যারা খেলা নিয়ে ব্যস্ত থাকেন, সেই ক্রিকেটাররা কি করবেন? ঘরে বসে সামাজিক যোগাযোগমাধ্যমকেই সঙ্গী বানিয়ে নিয়েছেন তারা।

তবে সেখানেও সময় কাটছে ক্রিকেট নিয়েই। নানা রকম আলোচনা আর মজা, হাসি-ঠাট্টায়। ভারতীয় ওপেনার রোহিত শর্মা মুম্বাইয়ের বাড়িতে বসে ইনস্টাগ্রাম লাইভে সময় কাটাচ্ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্স সতীর্থ জাসপ্রিত বুমরাহর সঙ্গে।

অনেক কিছু নিয়েই কথা হচ্ছিল দুজনের মধ্যে। এর মধ্যে একবার চলে আসে রিশাভ পান্তের নামটি। ২১ বছর বয়সী এই ব্যাটসম্যানের একটি প্রসঙ্গ আসতেই তাকে একদম লজ্জা দিয়ে দিলেন রোহিত।

বুমরাহ লাইভের এক পর্যায়ে বলছিলেন, রিশাভ পান্ত তাকে বলেছেন রোহিত আর তার মধ্যে কে সবচেয়ে বড় ছক্কা মারতে পারে সেই চ্যালেঞ্জটা জানাতে।

জবাবে রোহিত যা বললেন, পান্ত হয়তো লজ্জায় মুখ লুকাবেন। রোহিতের জবাব ছিল, ‘সে আমার সঙ্গে লড়তে চায়? সে তো ক্রিকেট খেলছে এক বছরও হয়নি। এরই মধ্যে আমার সঙ্গে প্রতিযোগিতা করছে?’

প্রসঙ্গত, অবলীলায় ছক্কা হাঁকানোর সামর্থ্যে রোহিত শর্মার নামই হয়ে গেছে ‘হিটম্যান’। আন্তর্জাতিক ক্রিকেটে ৩৪৬ ম্যাচ খেলে ৪২৩টি ছক্কা হাঁকিয়েছেন এই ওপেনার। অন্যদিকে ৫৬টি আর্ন্তজাতিক ম্যাচে এখন পর্যন্ত পান্তের ছক্কা ৪৭টি। তার সঙ্গে কি রোহিতের তুলনা চলে?

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।