ঢাকারবিবার , ২০ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

এক ফ্রেমে ফেদেরার-‘বিরুশকা’

অনলাইন ভার্সন
জানুয়ারি ২০, ২০১৯ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,  ডেস্ক: ওয়ানডে সিরিজ জয়ের পর অস্ট্রেলিয়া সফরের শেষ দিনটা দারুণ কাটিয়েছেন বিরাট কোহলি। শনিবার মেলবোর্ন পার্কে অস্ট্রেলিয়ান ওপেন আসরে স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে সময় কাটিয়ে দীর্ঘ সফর শেষ করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

শুধু তাই নয়, প্রতিযোগিতাটির পুরুষ এককের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রজার ফেদেরারের সঙ্গে দেখাও করলেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় কোহলি। সঙ্গে ছিলেন প্রিয়তমা স্ত্রী আনুশকা।

রেকর্ড ২০টি গ্র্যান্ড স্ল্যাম জেতা ফেদেরারের সঙ্গে ব্যক্তিগত সাক্ষাতের বিষয় তো ছিলই, পাশাপাশি গ্যালারিতে বসে সেরেনা উইলিয়ামসের খেলাও উপভোগ করেন ‘বিরুশকা’ দম্পতি। পরে টুইটারে বিশেষ কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন কোহলি।

তাতে লিখেছেন, “অস্ট্রেলিয়ান ওপেনে দারুণ একটা দিন কাটল। সফরের শেষ এর চেয়ে ভাল আর হতে পারে না। কৃতজ্ঞ আমরা।” নিজের টুইটারে কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করেন মিসেস কোহলিও।

ফেদেরারের সঙ্গে ‘বিরুশকার’ ছবি অস্ট্রেলিয়ান ওপেনের অফিসিয়াল টুইটার পেজেও পোস্ট করা হয়। ক্যাপশনে কর্তৃপক্ষের তরফ থেকে লেখা হয়- “এক ছবিতে তিন কিংবদন্তি।”

এরপর মেলবোর্ন পার্কের গ্যালারিতে প্রথমে সেরেনার জয়ের সাক্ষী হন কোহলি-আনুশকা। নোভাক জোকোভিচের খেলাও উপভোগ করেন তারা। সবমিলিয়ে ওয়ানডে সিরিজ জয়ের পরদিন সফরের শেষটা দারুণ রাঙালেন কোহলি।

আগামী বুধবার নিউ জিল্যান্ডের মাটিতে অভিযান শুরু করবে কোহলির ভারত। কিউইদের মাটিতে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের পর তিনটি টি-টোয়েন্টি খেলবে তারা।

২৩ জানুয়ারি নেপিয়ারে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড।

খবর ২৪ঘণ্টা/ জেএন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।