ঢাকাবৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

উপহার বক্সে ইমামকে কাফনের কাপড় ও হত্যার হুমকির চিঠি

খবর ২৪ ঘণ্টা ডেস্ক
মার্চ ২৪, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক মসজিদের ইমামকে কাফনের কাপড় ও চিঠির মাধ্যমে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় কালিহাতী থানায় সাধারণ ডায়েরি করেছেন নারান্দিয়া বাজার মসজিদের পেশ ইমাম ও মাদরাসার সুপার মো. ওসমান গণি (৫৮)।

সাধারণ ডায়েরি (জিডি) সূত্রে জানা যায়, গত ১৯ মার্চ সকালে অজ্ঞাত নামা এক ব্যক্তি আমার নারান্দিয়া মাদরাসার সালমান (৬) নামের এক ছাত্রের কাছে আমার জন্য একটি উপহার বক্স পাঠানো হয়েছে। বক্সটি খুলে দেখা গেছে ভেতরে কাফনের কাপড় আর হত্যার হুমকি দেওয়া একটি চিঠি।

নারান্দিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ তালুকদার বলেন, বিষয়টি জানি। আগামীকাল প্রশাসন ও জনপ্রতিনিধিদের নিয়ে একটি বৈঠক করা হবে। যে এই কাজটি করেছে, তদন্ত সাপেক্ষে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

ভুক্তভোগী মো. ওসমান গণি বলেন, নারান্দিয়া মাদরাসার সালমান (৬) নামের এক ছাত্রের কাছে অজ্ঞাত আমার জন্য একটি উপহার বক্স রেখে যান। বক্সটি খুলে আমি দেখতে পাই ভেতরে কাফনের কাপড় আর হত্যার হুমকি দিয়ে লেখা একটি চিঠি। এ বিষয়ে আমি কালিহাতী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি। এরপর থেকে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।