ঢাকামঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদী চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ৩, ২০১৯ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে চালক নাজমুল ইসলাম (২০) কে ছুরিকাঘাত করে তার মোটরসাইকেলটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত নয়টার দিকে উপজেলার সাহাপুর পাঠশালা মোড়ে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক নাজমুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি লক্ষীকুন্ডা ইউনিয়নের পাকুড়িয়া সাহাপাড়া গ্রামের আনছার আলীর ছেলে।

আহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নাজমুল মোটরসাইকেলে করে রূপপুর মোড় থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে সাহাপুর পাঠশালা মোড় এলাকায় একটি মোটরসাইকেলে দু’জন দুর্বৃত্ত তার পথরোধ করে। এ সময় নাজমুল মোটরসাইকেল নিয়ে দ্রæত চলে যাওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তার গলায় ছুরিকাঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। তখন তার মোটরসাইকেলটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত নাজমুল জানান, তিনি প্রতিদিনই বাড়ি থেকে মোটরসাইকেলে করে বাজারে আসা-যাওয়া করেন। এ কারণে দুর্বৃত্তরা আগে থেকেই পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়েছে বলে মনে হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিম তামান্না স্বর্ণা বলেন, ছুরির আঘাতে নাজমুলের গলায় বড় ক্ষতের সৃষ্টি হয়েছে। বেশ রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।