ঢাকাবুধবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ডাকাত আটক ; অস্ত্র-গুলি উদ্ধার

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ২৭, ২০১৯ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লা (৩৫) নামের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পাঁচ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, মঙ্গলবার দিনগত রাত একটার দিকে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের চাঁদমারী মোড় এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। গুলাগুলির এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আব্দুল্লাকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এছাড়াও সেখান থেকে একটি দেশী তৈরী পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
গুলাগুলিতে পুলিশের পাঁচ সদস্য আহত হয়। তারা হলেন-ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, এসআই শাহীন মোহাম্মদ অনু ইসলাম, এএসআই শামীম হোসেন, কনস্টেবল মাসুদ রানা ও আল মুসাভী। তারা সকলেই ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।
আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লা ঈশ্বরদী উপজেলার মধ্য অরণকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার জাহাঙ্গীর আলম কাজীর ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনেসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলা রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

খবর ২৪ঘণ্টা/ জেএন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।