ঢাকাসোমবার , ৪ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে নৌকার প্রচারগাড়ি অগ্নিসংযোগের অভিযোগ : আহত ২

অনলাইন ভার্সন
মার্চ ৪, ২০১৯ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে পাবনার ঈশ্বরদীতে নৌকার প্রচারগাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সোমবার (০৪ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার চর কাদিমপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের হামলায় নৌকার দুই কর্মীও আহত হয়।
ঈশ্বরদী  উপজেলার ছলিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, সোমবার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাসের পক্ষে একটি ব্যাটারিচালিত অটোবাইক গাড়ি প্রচারণা চালাচ্ছিল।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চর কাদিমপাড়া বাজারে দু’টি মোটর সাইকেলে আসা হেলমেট পরিহিত অজ্ঞাত দুর্বৃত্তরা গাড়ি গতিরোধ করে প্রথমে ভাঙচুর করে। পরে, তারা প্রচারণা গাড়ি ও মাইক অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। 

বাবলু মালিথা আরো জানান, দুর্বৃত্তদের হামলায় প্রচার গাড়িতে থাকা নৌকার দু’জন কর্মী ফান্টু হোসেন (৩২) ও মহিদুল ইসলাম (২৮) আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেয়া হবে বলেও জানান ইউপি চেয়ারম্যান বাবলু। 
এ বিষয়ে  ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, প্রচারগাড়িতে হামলা ও অগ্নিসংযোগের কথা শুনেছি। সেখানে ফোর্স পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে,  ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসাহাক মালিথা অভিযোগ করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান মিন্টু নৌকার বিপক্ষে আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তারা একাধিকবার নৌকার প্রচারণায় বাধার সৃষ্টি করেছে। চর কাদিমপাড়া বাজারের ঘটনায়ও আনারসের সমর্থকরাই জড়িত বলে দাবি করেন ইসাহাক মালিথা।
আর অভিযোগ অস্বীকার করে আনারস প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মিন্টু বলেন, জনবিচ্ছিন্ন এক নেতাকে দল মনোনয়ন দেয়ায় তৃণমূলের চাপে আমি প্রার্থী হয়েছি। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নৌকার প্রার্থী আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন। প্রচারণায় বাধা দেয়ার প্রশ্নই ওঠে না।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।