ঢাকাবুধবার , ১২ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে কনে অপহরণ চেষ্টার অভিযোগ ; অস্ত্রসহ আটক ৩

অনলাইন ভার্সন
জুন ১২, ২০১৯ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে বিয়ে পন্ড করে কনেকে অপহরণের চেষ্টার সময় তিন অপহরণকারীকে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

মঙ্গলবার (১১ জুন) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী মুন্নার মোড় সংলগ্ন সান্টু প্রামানিকের বাড়িতে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন; একই এলাকার মঞ্জুর রহমানের ছেলে সোহরাব হোসেন নাসিম (২৪), চরমিরকামারী গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬ ও কোলেরকান্দি বটতলা এলাকার আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান (২২)।

পুলিশ আটককৃতদের মধ্যে আশিকুর রহমানের কাছ থেকে ৭.৬৫ মিলিমিটার (এমএম) বোরের এক রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সান্টু প্রামানিকের মেয়ের সাথে নাটোরের বাঘা উপজেলার এক ছেলের বিয়ের দিন ধার্য করে তার পরিবার। কিন্তু ওই মেয়ের সাথে আশিকুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার ধার্য্য দিন অনুযায়ী বরপক্ষের লোকজন আসলেও বিকেলে বিয়েটি পন্ড হয়ে যায়। বিয়ে পন্ড করার পর ঘটনার রাতেই রাতে আশিকুর রহমান

অস্ত্রসহ কয়েকজন যুবক নিয়ে কনেকে অপহরণ করার জন্য ওই বাড়িতে যান। এ সময় অপহরণে বাধা দিলে যুবকরা কনের মা, বোনসহ কয়েকজনকে মারধর করে। পরে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হয়ে অপহরণকারীদের ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করে স্থানীয় জনতা। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, পরিকল্পিতভাবেই স্কুল পড়–য়া ওই শিক্ষার্থীকে অপহরণ করা হচ্ছিল। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া গেছে। অস্ত্র উদ্ধার ও অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।