সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৯ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইনিয়েস্তাকে নিয়ে মেসির আবেগঘন পোস্ট

R khan
এপ্রিল ২৯, ২০১৮ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কবার্সেলোনার স্বর্ণ যুগের অন্যতম সেরা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা। তার ক্লাব ছাড়ার ঘোষণার পর থেকেই কাতালান শিবিরে চলছে শোকাবহ পরিবেশ। ফুটবল মাঠ কিংবা মাঠের বাইরে ফুটবল নক্ষত্র লিওনেল মেসির অন্যতম সঙ্গী তিনি। আর ইনিয়েস্তার সঙ্গে খেলতে পেরে নিজেকে ধন্য মনে করছেন আর্জেন্টাইন অধিনায়ক।

ইনিয়েস্তা গত শুক্রবার এক আবেগপ্রবণ সংবাদ সম্মেলনে বার্সাকে বিদায় জানান। ব্যক্তিগত কারণে সেই সংবাদ সম্মেলনে ছিলেন না মেসি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সতীর্থের প্রতি সম্মান জানিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

মেসি জানান, এই মুহূর্তগুলো ভুলে যাবার নয়।…ইন্সটাগ্রামে ইনিয়েস্তার সঙ্গে চারটি স্মরণীয় মুহূর্তের ছবি দিয়ে মেসি লিখেন, ‘আন্দ্রেস, এত বছর ধরে দর্শনীয় ফুটবল দেখানোর জন্য তোমাকে ধন্যবাদ। আমার সৌভাগ্য যে তোমার সঙ্গে খেলেছি। বহু স্মরণীয় মুহূর্ত কাটিয়েছি যা কখনো ভোলা যাবে না। মাঠে এবং মাঠের বাইরে তুমিই সেরা কিংবদন্তি। তোমার অভাব সব সময় অনুভব করব আমরা।’

এ দু’জনের যুগলবন্দীতে বার্সা জেতে চারটি চ্যাম্পিয়নস লিগ। এছাড়া চলতি মৌসুমে আর একটি পয়েন্ট হলে দু’জন মিলে নবম লা লিগা শিরোপা উঁচিয়ে ধরবেন।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।