সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগে কর্মী কমেছে, বেড়েছে নেতার সংখ্যা: রাজশাহীতে ওবায়দুল কাদের

omor faruk
মার্চ ১, ২০২০ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : আ’লীগের কর্মী দিন দিন কমে যাচ্ছে আর বাড়ছে নেতার সংখ্যা বলে মন্তব্য করেছেন আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী মহানগর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। তিনি আরো বলেন, আজকে কেন জানি মাঝে মাঝে মনে হয় আওয়ামী লীগে কর্মী কমে যাচ্ছে, নেতা বেড়ে যাচ্ছে। আমাদের এতো নেতা দরকার নেই। আমাদের আজকে সাচ্চা কর্মী দরকার। মঞ্চের দিকে তাকালেই বোঝা যায় যে কত নেতা! নেতার অভাব নেই। বিলবোর্ডে সুন্দর সুন্দর ছবি দেখাবেন, লোকে চেনেও না! উনি বিলবোর্ডে উজ্জ্বল। এসব দেখতে পাওয়া যায়।
দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, পকেট কমিটি করে আ’লীগকে দুর্বল করবেন না। পকেটের লোকদের নিয়ে কমিটি করলে আ’লীগ সুবিধাবাদীদের হাতে চলে যাবে। মশারির ভেতর মশারি টাঙাবেন না। আমাদের সামনে চ্যালেঞ্জ আছে। কঠিন চ্যালেঞ্জ আমাদের অতিক্রম করতে হবে। ত্যাগী নেতাকর্মীকে

নিয়ে আ’লীগকে ঢেলে সাজাতে হবে। মুজিববর্ষে আ’লীগে সুবিধাভোগী সন্ত্রাসীকে জায়গা দেব না। নেতা হতে হলে মানুষের কাছে গ্রহণযোগ্য হতে হবে। মনে রাখতে হবে ক্ষমতা চিরস্থায়ী নয়। ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে ভোগের লিপ্সা ত্যাগ করে আমাদের সত্যিকারের মুজিব সৈনিক হতে হবে। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শের পতাকা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।
এর আগে বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় সংগীতের সঙ্গে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে নগর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলনে নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, তথ্যমন্ত্রী ডা. হাছান মাহমুদ, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আ’লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আ’লীগের কেন্দ্রীয় সদস্য বেগম আখতার জাহান ও নুরুল ইসলাম ঠান্ডু। আরো উপস্থিত ছিলেন, রাজশাহী-৪ আসনের সাংসদ ইঞ্জি: এনামুল হক, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন, রাজশাহী-৫ আসনের সাংসদ ডা. মনসুর রহমান, সংরক্ষিত আসনের এমপি আদিবা আনজুম মিতা প্রমুখ।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।