সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আপনি এই লিঙ্গের বিভিন্ন মুড চেষ্টা করেছেন?

অনলাইন ভার্সন
জানুয়ারি ২১, ২০১৮ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্কযৌন সম্পর্ক প্রতিটি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। এটি ল্যাভেন্ডারে আপনি এবং আপনার সঙ্গী কিভাবে বড় হয়েছেন তা উপর ভিত্তি করে। আপনি বিভিন্ন অবস্থান সম্পর্কে কথা বলতে পারেন, কিন্তু আপনি কি উপলব্ধি করতে পারেন যে মুডগুলি প্রতিটি অবস্থানে একটি বড় ভূমিকা পালন করে? এখানে আমরা মেজাজভিত্তিক যৌন অবস্থান দেখানো হয়।

আশ্চর্য: আপনি বহু বছর ধরে করছেন ঐতিহ্যগুলি লভ্যামিংয়ের পদ্ধতিতে বাধা দিচ্ছে। আপনার সঙ্গী কিছু বিস্মিত দিন নতুন স্থান, নতুন অবস্থানে আপনি আরো চাই এই ছাড়াও, এটি ঘটছে যে কিছু জন্য চার্জ এছাড়াও মজা। বিনয়ী হন না। আপনার কর্মের নিয়ন্ত্রণ নিন এবং আপনার সেক্সি চালনার চেয়ে তাদের আরও গরম করুন। কে অদ্ভুত পছন্দ করেন না?

আরাম করুন: এই এক জিনিস আপনি আরামদায়ক দুপুরের বা এমনকি সন্ধ্যায় করতে পারেন। একটি গরম বুদ্বুদ স্নান মধ্যে একসঙ্গে যান। কিন্তু আপনার স্নান বোমারুকে নিয়ে ভুলে যাওয়া ভুলবেন না। তার পায়ের মধ্যে লুকিয়ে রাখুন, তার বুকের সাথে আপনার পিছনে রাখুন। একে অপরের কান মধ্যে নরম চাবুক না। এই বায়ুমণ্ডল আরও রোমান্টিক করতে হবে। আপনি অন্যদের কাছে একটি মৃদু ম্যাসেজ দিতে পারেন। কিছু করতে দ্রুত করবেন না। একটি রোমান্টিক এবং স্বচ্ছন্দে পদ্ধতিতে একে অপরের প্রেম এই আপনি সময় ব্যস্ত করা আপ করতে হবে এবং একে অপরের সময় দিতে পারে না।

আমি তোমাকে মিস করবো: এটা প্রেমের একটি খুব উৎসাহী ফোরাম। বেশিরভাগই সিরিজ মুভমেন্ট এবং অনেক ইমোটিকন রয়েছে। এটি ঘটে যখন দুই অংশীদার এক যায় যায় এবং পৃথক পৃথক করার ধারণা আপনি এই আইন করতে অনুপ্রাণিত। আপনি একে অপরের সাথে সবচেয়ে আবেগপূর্ণ এবং উৎসাহী উপায় এক আচরণ এবং একটি মিনিট এমনকি জন্য আলাদা নয়। প্রকৃতপক্ষে, এই আইন সত্য চূড়ান্ত একে অপরের প্রতি আবেগপ্রবণ এবং পযবংঃবফ প্রেরণ করা হয়।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।