ঢাকারবিবার , ৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আগামী বুধবার ম্যাঙ্গো স্পেশাল ট্রেনের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা
জুন ৪, ২০২৩ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

কম খরচে ঢাকায় আম পরিবহনের জন্য ম্যাঙ্গো স্পেশাল ট্রেন উদ্বোধন হবে আগামী বুধবার (৭ জুন)। এদিন বিকেলে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে এর কার্যক্রম উদ্বোধন করা হবে।

রোববার (৪ জুন) চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনের মাস্টার মো. ওবাইদুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলওয়ে স্টেশন থেকে যাত্রা শুরু করে পথিমধ্যে আরও একটি স্টেশনে থামবে ট্রেনটি। ওই সব স্টেশন থেকে আম নিয়ে ট্রেনটি রাত ১টা ১৫ মিনিটে ঢাকায় আসবে।

জানা গেছে, বিকেল ৪টায় স্পেশাল এ ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। বিকেল ৪টা ২০ মিনিটে নাচোল স্টেশনে পৌঁছাবে, নিজামপুরে রেলস্টেশনে ৪টা ৪০ মিনিটে, আমনুরা জংশনে বিকেল ৫টায়, চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশনে ৬টায়, আমনুরা বাইপাস ও কাঁকানহাটে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে।

এতে ঢাকায় আম পরিবহনে ব্যবসায়ী ও চাষিদের খরচ হবে প্রতি কেজিতে ১ টাকা ৩২ পয়সা।

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ট্রেনটি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ৭টা ৫৩ মিনিটে সরদহ রোড, রাত ৮টা ১৫ মিনিটে আড়ানি, ট্রেনটি আব্দুলপুরে পৌঁছাবে রাত ৮টা ৩৫ মিনিটে।

এতে ঢাকায় আম পরিবহনে ব্যবসায়ীদের গুনতে হবে ১ টাকা ১৭ পয়সা।

ট্রেনটি ঢাকার তেজগাঁও রেলস্টেশনের উদ্দেশ্যে ছেড়ে আসবে রাত ১০টা ২০ মিনিটে। মাঝে জয়দেবপুর ও ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে আম বুকিং করার জন্য দাঁড়াবে এবং তেজগাঁও পৌঁছাবে রাত ১টা ১৫ মিনিটে।

এর আগে, শুক্রবার (২ জুন) ম্যাঙ্গো স্পেশাল ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা প্রকাশ করে বাংলাদেশ রেলওয়ে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।