সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৩০ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আইপিএলে আসছেন শচীনপুত্র অর্জুন

R khan
এপ্রিল ৩০, ২০১৮ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কপ্রায় সাড়ে চার বছর হয়ে গেছে শচীনের অবসরের। সেই থেকেই ক্রিকেটবিশ্বে একটি কৌতুহল রয়েছে, ভবিষ্যতে টেন্ডুলকার নামধারী জার্সি গায়ে কেউ কি আবার আসবে ভারতীয় দলে? সেই প্রশ্নের উত্তর এখনো অজানা। তবে কঠোর অধ্যবসায় ও অনুশীলন করে আপাতত নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত শচীনপুত্র অর্জুন।

অনূর্ধ্ব ১৯ ভারতীয় দলের অনুশীলনে হিমাচল প্রদেশের ধর্মশালা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ক্যাম্পে গত ১৮ এপ্রিল অংশ নেয় অর্জুন। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি আয়োজিত সেই ক্যাম্পে কঠোর অনুশীলনে ব্যস্ত দিন কাটাচ্ছেন তিনি।

ধর্মশালায় আগামীকাল শচীন সরাসরি দেখতে চান ছেলের অনুশীলন। জাতীয় দলের দরজা হোক বা আইপিএল, আগামী দিনে অর্জুনের প্রতিটি পদক্ষেপের দিকেই অধীর আগ্রহে তাকিয়ে ক্রিকেটবিশ্ব।

হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের মুখপাত্র সঞ্জয় শর্মা জানিয়েছেন, ‘রীতিমতো কড়া অনুশীলন চলছে। সকলের সঙ্গে অর্জুনও রয়েছেন স্টেডিয়াম কমপ্লেক্সে। কোচের অনুমতি ছাড়া কাউকে ঘর থেকেও বেরতে দেওয়া হচ্ছে না। সকালে ইনডোর স্টেডিয়ামে গা ঘামানোর পরে মাঠে নেমে শুরু হয় অনুশীলন। সকাল ৬টা থেকে শুরু হয়ে বিকেল পর্যন্ত বেশ কয়েক দফায় চলে অনুশীলন।’

অর্জুন স্বপ্ন দেখে তিনি বড় হয়ে স্টোকস ও মাইকেল স্টার্কের মতো দুরন্ত পেস বল করবে। সাথেসাথে ব্যটিংটাকে মজবুত করে নিজেকে গড়ে তুলবে একজন অলরাউন্ডার হিসেবে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।