সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

অ্যাম্বুলেন্স-ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭

আন্তর্জাতিক ডেস্ক
মে ৩১, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতের উত্তরপ্রদেশে অ্যাম্বুলেন্স-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ মে) সকালে উত্তরপ্রদেশের বেরেলি জেলার ফতেহগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একই পরিবারের ছয় সদস্য রয়েছেন। তারা হাসপাতালে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফিরছিলেন। আহত চারজনের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, প্রথমে অ্যাম্বুলেন্সটি সড়ক বিভাজকে ধাক্কা দেয় এবং পরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান। অ্যাম্বুলেন্সে থাকা রোগীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

নিহতদের শনাক্ত করে পরিবারের সদস্যদের জানানো হয়েছে। তারা পৌঁছালে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, অ্যাম্বুলেন্স চালক বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। অ্যাম্বুলেন্সটি প্রথমে সড়ক বিভাজকে ধাক্কা লাগে, এরপর উল্টোদিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এক টুইট বার্তায় তিনি লিখেন, অত্যন্ত মর্মান্তিক ঘটনা। দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আহতদের সুস্থতা কামনা করি। নিহতদের আত্মার শান্তি কামনা করছি। সূত্র: এনডিটিভি, এই মুহূর্তে

বিএ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।