সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৬ ষ্ঠ রাজশাহী জেলা কাব ক্যাম্পুরী ২০১৮ উদ্বোধন

R khan
জানুয়ারি ২৩, ২০১৮ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

গোদাগাড়ী প্রতনিধিঃ  ৬ষ্ঠ রাজশাজী জেলা কাব ক্যাম্পুরী উদ্বোধন হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী মহিলা কলেজ মাঠে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি থেকে এ ক্যাম্পুরীর শুভ উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন একজন কাব স্কাউস বয় যদি তাদের নীতি নৈতিকতা মেনে চলে তাহলে আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে। তাদের মূলমন্ত্র ও দিক্ষা সঠিক ভাবে কাজে লাগালে সত্যিকার অর্থেই দেশ সেবায় নিয়োজিত হবে।

শুধু তারাই নয় আমরা রাজনীতি করে কাব স্কাউটসদের আদর্শ গুলো মেনে চললে দেশ সেবা প্রকৃত অর্থে করা যাবে।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও গোদাগাড়ী থানা স্কাউটস সভাপতি মোঃ জাহিদ নেয়াজের  সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজ, গোদাগাড়ী থানা স্কাউটস কমিশনার সাবেক অধ্যক্ষ মোঃ এনামুল হক।

আরও উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ওয়েজ উদ্দীন বিশ্বাস, গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রোকনুজ্জামান সরকার সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
এর আগের প্রধান অতিথির উপস্থিতিতে কলেজ মাঠে স্কাউটস ক্যাম্পুরী জাতীয় সংগীত গেয়ে জাতীয় পতাকা , স্কাউটস পতাকা  ও ক্যাম্পুরী পতাকা উত্তোলন ও স্কাউটস সংগীত  পরিবেশন করা হয়।

অপর দিকে মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক হায়দার আলীর সভাপতিত্বে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।