সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১৪ ফেব্রুয়ারী গোদাগাড়ী আসছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

R khan
ফেব্রুয়ারি ১২, ২০১৮ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

গোদাগাড়ী প্রতিনিধিঃ আগামী ২২ ফেব্রুয়ারী দেশব্যাপী বিভাগীয় সফরের কর্মসূচির অংশ হিসেবে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী আসছেন। তার আগেই  সাংগঠনিক সফর হিসেবে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর বদন্যতায় আগামী ১৪ ফেব্রুয়ারী গোদাগাড়ী আসছেন শহিদ জাতীয় চার নেতা ক্যাপ্টেম এম মনসুর রহমানের যোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নসিম।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগে আয়োজনে আগামী ১৪ ফেব্রুয়ারী গোদাগাড়ী পৌর শহরের গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে বিশাল জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তৃতা প্রদান করবেন।

সেখানে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন, বিরোধী দলের রাজনীতি মোকাবেলা ও আগামী সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবন্ধ হয়ে কাজ করার নির্দেশনা প্রদানসহ বর্তমান সরকারের নানান উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেন প্রদান করার কথা রয়েছে বলে আওয়ামীলীগের একটি সূত্র জানান।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বদিউজ্জামানের সভাপতিত্বে মহিশালবাড়ীর গোদাগাড়ী মহিলা ডিগ্রী কলেজ মাঠে বিকেল ৩ টায় জনসভা শুরু হবে।

জনসভাটিতে সাফল্য মন্ডিত করতে গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাদের প্রতি নির্দেশনা প্রদান করা হয়েছে।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বদিউজ্জামান বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রীর গোদাগাড়ীতে আগমন উপলক্ষে জনসভা সফল করতে সকল ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। সেই দিনের জনসভা থেকে দেখিয়ে দিতে চাই গোদাগাড়ী-তানোরের মাটি শহিদ পরিবারের সন্তান বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর।

তিনি সংসদ সদস্য নির্বাচিত হবার পর বিভিন্ন উন্নয়ন করেছেন আগামীতে পুনরায় নির্বাচিত হলে ব্যাপক হারে এলাকার উন্নয়ন হবে বলে জানান। তিনি আগামী নির্বাচনে সকলকে নৌকার পক্ষে হয়ে ঐক্যবন্ধ থাকার আহ্বয়ান জানান।

জনসভায় আরো অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ পবা-মোহনপুর আসনের সাংসদ আয়েন উদ্দীন, রাজশাহী-৪ বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোঃ এনামুল হক, রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুর আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী-৬ বাঘা-চারঘাট আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।