সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘হটস্পট’-এর হাত ধরে শরীরের গোপন বাঁকে পৌঁছতে চান? তাহলে পড়ুন

R khan
ফেব্রুয়ারি ২৭, ২০১৮ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: মানসিক মিলন না হলে কি শরীর সাড়া দেয়? জেগে ওঠে কি আদি অকৃত্রিম বাসনা? যৌনতা কি শুধুই শরীরে? মন তার কতটা নাগাল পায়? এ তো আর যন্ত্র নয়, প্রত্যেক বার একই ডাকে সাড়া দেবে বা প্রত্যেক বার নিয়ম মেনেই কাজ করবে।

তাই মনের সিঁড়ি বেয়েই পৌঁছতে হয় শরীরের চৌকাঠে। মনের ঠিকানা পেলেই একটা একটা করে খুলে যায় শরীরের সব বন্ধ কুঠুরির তালা। জানেন কি সেই হাজার কুঠুরির চাবি লুকিয়ে আছে শরীরের কয়েকটি হটস্পটে? আপনার শরীরই জানে যৌনতার প্রথম সব কিছু। কিভাবে?

আলতো ঠোঁটের ছোয়ায়:
চুমুর দিব্যি দিয়েই দেখুন না! ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড করুন জীবনভর। জিভের আহ্বানে থাকুক নষ্ট হওয়ার ডাক। শরীরের নাগাল পেতে চুমুর তো কোনও বিকল্প হয় না। তাই ঠোঁট হতেই পারে আপনার হটস্পট। চুমুর হাত ধরে পৌঁছে যান শরীরের গোপন বাঁকে। যৌনতা কি শুধুই শরীরে? মন তার কতটা নাগাল পায়?

কানে কানে বলি
যৌনতাকে উপভোগ করতে হলে প্রাথমিক পর্বে ফোর প্লে মাস্ট। আর সেখানেই কানের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। আলতো করে সঙ্গীর কান কামড়ে দিয়ে প্রকাশ করতে পারেন আপনার ভালবাসা। কানে কানে কথা বলেই পৌঁছে যান চরম মুহূর্তে।

নগ্ন পিঠের উষ্ণতা
পিছন থেকে সঙ্গীকে জড়িয়ে ধরে ঘাড়ে রাখতে পারেন আলতো ঠোঁট। চুমুর স্বাক্ষর এঁকে দিন সঙ্গীর কাঁধে। নগ্ন পিঠে ছড়িয়ে দিন আপনার উষ্ণতা। এবার শুধু সময়ের অপেক্ষা। শরীরের হটস্পটই আপনাকে দেবে যৌনতার সন্ধান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।