ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সালমান তার দুলাভাই কে বলিউড এ পরিচয় করাচ্ছেন !

admin
ডিসেম্বর ১৪, ২০১৭ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: সর্বদা তার পরিবার সমর্থন সমর্থন সালমান খান। তার ভাইয়ের বোন, শাশুড়ী এবং শাশুড়ী আতুল অগ্নিধর সাহেবকে সমর্থন করার জন্য তার সেরা চেষ্টা করার পর, তিনি এখন বলিউডের তার ছোট ভাই আয়েশ শর্মাটি চালু করার জন্য প্রস্তুত।

শর্মার আত্মপ্রকাশ ছবিটি লুতাত্ত্রী সম্পর্কে বৃহস্পতিবার টুইট করেছেন। সালমান খান চলচ্চিত্রের পঞ্চম প্রজন্মের চলচ্চিত্রটি পরিচালিত হবে, ছবিটির পরিচালক আধিরজ মিনওয়ালা পরিচালিত হবে।

মিনওয়ালা কিছু প্রকল্পে আলী আব্বাস জাফরকে সাহায্য করেছেন।

এর আগে আইয়ুব এইচটি সম্পর্কে তার বলিউডের আকাঙ্ক্ষা সম্পর্কে বলেছিলেন, “আমি স্পষ্টভাবে বলিউডের কর্মজীবন চালিয়ে যাব, কিন্তু আমার নিজের পদগুলিতে। এটি একটি ভুল ধারণা যে তিনি (সালমান) আমাকে চালু করা হয়। এছাড়াও, বয়স আমার পাশে এবং, ঈশ্বর ইচ্ছুক, আমি আমার দেওয়া সব সুযোগ অন্বেষণ করতে চাই এখন জন্য, আমি একটি অভিনেতা হয়ে প্রশিক্ষণ করছি।

“নভেম্বরে ২০১৪ সালের নভেম্বরে সালমানের বোন আরিশা বিয়ে দিয়েছিলেন, তবে কৌতুহল এই দাবির সঙ্গে মিলেছিল যে, তারকাটি শীঘ্রই বা বলিউডের মধ্যে তাকে বা তার পরেই চালু করবে। সালমানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের রায়ট বাকি’র কণ্ঠে বলিউড অভিনেত্রী আয়েশের এই পরিকল্পনাটির শুরুতে এই দাবি করা হয়েছে।

চলচ্চিত্রের মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি, তবে ২০১৮ সালের শেষের দিকে পর্দার উপর আঘাত হানতে পারে।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।