ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

সাফ চ্যাম্পিয়নদের নিয়ে উৎসবের অপেক্ষায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সাফ নারী চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে দেশে ফিরছেন বাঘিনীরা। আজ দুপুর ১টা ৪৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে ঢাকায় পৌঁছানোর কথা তাদের। সাফজয়ী ফুটবলারদের বরণের জন্য অপেক্ষায় রয়েছে পুরো দেশ। ইতোমধ্যে প্রস্তুত হয়ে গেছে ছাদখোলা বাস।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনাদের অভ্যর্থনা জানাবেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও ফেডারেশনের কর্মকর্তারা।

নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফ চ্যাম্পিয়নশিপ জেতা মেয়েদের নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে ‘থিম সং’ও তৈরি হচ্ছে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

সাফ বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাসটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করবে। এরপর বনানীর কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভবনে।

বাফুফে ভবনে উপস্থিত থাকবেন সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুল দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর সেখানে অনুষ্ঠিত হবে ফটোসেশন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।