ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

সানি লিওন ইন্টারনেট ক্যাপচার, প্রিয়াঙ্কার, দীপিকা, ঐশ্বর্যসহ অনেকই পিছনে

admin
ডিসেম্বর ৬, ২০১৭ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: এই বছরও সানি লিওন ইন্টারনেটে সর্বাধিক অনুসন্ধান করা সেলিব্রিটি হয়ে উঠেছে।ইয়াহু কর্তৃক প্রকাশিত এই তালিকা শীর্ষ ১০ সেলিব্রিটিদের, যারা ২০১৭ সালে ইন্টারনেটে ইন্টারনেট অনুসন্ধান করেছে।প্রিয়াঙ্কা চোপড়া এবং ঐশ্বরিয়া রাই তাদের ব্যক্তিগত জীবনে, চলচ্চিত্র থেকে দূরে, এই তালিকায় দ্বিতীয় এবং তৃতীয়

এই তালিকার প্রথম নাম হল সানি লিওনী, যিনি এই বছর অনেক চলচ্চিত্রে আইটেম সংখ্যা দেখেছেন।সানি এই বছরও একটি কন্যা গ্রহণ করেছে। ১ ডিসেম্বর, তারার waitar’ চলচ্চিত্রটি মুক্তি পায় তার অভিনেতা আরবাজ খানকে। এই সঙ্গে, সানি সম্প্রতি PETA একটি বিজ্ঞাপন তার স্বামী সঙ্গে নুডস পজ দেখা হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া নামটি দ্বিতীয় ইয়াহু মেয়েদের তালিকায় দ্বিতীয়, যিনি হোলিওয়ের জন্য দিনের জন্য যান।
এই বছর প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবি ‘বেওচ’ মুক্তি পায়, যেখানে তিনি ডোয়াইন জনসন (দ্য রক) এর সাথে দেখা করেছিলেন। প্রিয়াঙ্কা তার আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো ৩’ গুলি করছে। এই ছাড়াও, প্রিয়াংকা তার প্রোডাকশন হাউজ ‘প্রজাপতি পল পিকচার্স’-এর কারণেও সংবাদে ছিলেন।

বচ্চন কন্যার কন্যা ঐশ্বরিয়া রাই বচ্চন, যিনি সবসময় চলচ্চিত্রে না দেখার জন্য সংবাদে ছিলেন। এই বছর, ঐশ্বরিয়া তার কন্যা চলচ্চিত্র উৎসবের অংশ হয়ে উঠেছেন, যেখানে তার 5 বছর বয়সী কন্যা, ঐশ্বর্যর চেয়ে বেশি, সব চোখ দিয়ে নিচু। ঐশ্বরিয়া শীঘ্রই ছবিতে দেখা হবে তার ছবি ‘ফ্যানি খান’ এর শুটিং শুরু হয়েছে

ক্যাটরিনা কাইফ এই বছর তার ভক্তদের তালিকা উন্নত করতে Instagram যোগদান, এবং Instagram এ বেড়া ছিল “ক্যাটরিনা স্বাগতম”।সালমান খানের সঙ্গে ‘টাইগার জিন্দে হায়’ ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিটি ‘জগগা স্পাই’ ছবিতে তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সাথে দেখা যায় এবং পাঁচ বছরের ব্যবধানের পর তিনি সালমান খানের সাথে দেখা হবে।

এই তালিকায় ৫ ম স্থান পেয়েছে দীপিকা Padukone, যারা এই বছরের অনেকগুলি জন্য তার হলিউড মুভি থেকে তার ছবির অঙ্কুর থেকে সংবাদ জন্য হয়েছে। দীপিকা প্রথম হলিউড ছবি, XXX: দি জেন্ডার কেজ, এই বছর মুক্তি পায়, যেখানে তিনি হলিউড সুপারস্টার বিন ডিশেলের সাথে দেখা করেন। দীপিকা তার পছন্দের ‘পদ্মাবতী’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন, যা বর্তমানে তার বিতর্কের কারণে স্থগিত করা হয়েছে।

গত বছরের ডিসেম্বরে কারিনা কাপুর মা হয়েছেন এবং তার পরের খবরটি প্রায় প্রতিটি প্রধানের জন্য উঠে এসেছে।তার ছেলে তিমুর থেকে তার ফিটনেস পূর্বাভাস থেকে, কারিনা সব শৈলী ফ্যান দেখতে চেয়েছিলেন। তিনি শীঘ্রই ‘ভিয়ার দ্য ওয়েডিং’ চলচ্চিত্রের ছবিতে ফিরে আসবেন।


প্রায় দুই দশক আগে মমতা কুলকার্নি প্রথমবারের মতো চলচ্চিত্র ‘তিরঙ্গা’ মুক্তি পায় তবে ইন্টারনেটে তার উন্মাদনা এখনো অক্ষুণ্ন রয়েছে। এই বছর মমতা তার স্বামীর শিরোনাম নিয়ে এসেছিলেন, কেনিয়ার মার্কিন যুক্তরাষ্ট্র ড্রাগস ইনফোর্সমেন্ট এজেন্সি থেকে গ্রেপ্তার হয়েছে কেনিয়া।

পটনা বলিউডের অভিনেত্রী প্যাটনি এই বছর খবর করার পরই কেবল যুবকের পছন্দ হয়ে উঠেছে।তিনি শীঘ্রই ‘বাজি ২’ ছবিতে তার প্রেমিক টাইগার শ্রোফের সাথে দেখা হবে।এর পাশাপাশি, তাদের হট ফটোশটের জন্য অনেক হটগুনসের জন্যও নির্দেশনা রয়েছে।

মালয়েশিয়ার অভিনেত্রী কবি মাধবন এই বছর বিতর্কে জড়িয়েছেন।কাইয়া বিখ্যাত অভিনেত্রী দিলীপের স্ত্রী, যার নাম শাহজালালের একটি বিখ্যাত অভিনেত্রীকে অপহরণ ও অপহরণের কারণে সংবাদে আসেন।

কবির নাম উচ্চারিত হলে এই মামলার প্রধান আসামি বলেছিলেন যে তিনি কাভিকে এই কাজের জন্য অর্থ দিয়েছেন।অভিনেতা ইশা গুপ্ত, যিনি এই বছরের ‘বাদশা’ ছবিতে অভিনয় করেছেন, তার গরম ছবির কারণে সংবাদে রয়েছেন। ইশা এই বছর একটি নগ্ন ফটোশপে তৈরি এবং তার এ এছাড়াও পোস্ট। Twitter থেকে নেওয়া সমস্ত ফটো)

 

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।