সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শ্রমিক নেতা মাহাতাবের মানহানির মামলা থেকে অব্যহতি পেলেন খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান

R khan
জানুয়ারি ২৯, ২০১৮ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
সংবাদ প্রকাশের জের ধরে সাবেক রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাবের দায়ের করা মিথ্যা মানহানির মামলা থেকে অব্যহতি পেয়েছেন পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু। সোমবার বেলা ১১টার দিকে রাজশাহীর অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জুলফিকার উল্লাহ শুনানি শেষে বাদী পক্ষের অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ রায় দেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণিতে জানা গেছে, গত ২০১৬ সালের ২০ মে রাজশাহী মহানগরীর টিকাপাড়া গোরস্থানের কয়েক লাখ টাকার গাছ কেটে নেন তৎকালীন জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব। বিষয়টি জানার পর খবর ঘণ্টা গাছ কেটে নেওয়া নিয়ে একটি সংবাদ প্রকাশ করে।

 

ওই সংবাদের পর মাহাতাব সংবাদ সম্মেলন ডেকে চাঁদাবাজির অভিযোগ আনেন নজরুল ইসলাম জুলু ও সিল্কসিটির সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে। চাঁদাবাজির অভিযোগ আনলেও নাটকিয়ভাবে মাহাতাব আদালতে মানহানির মিথ্যা পিটিশন মামলা দায়ের করেন ২০১৬ সালের আগস্ট মাসের ১০ তারিখে।

 

পরে আদালত ওই মাসের ২৫ তারিখে অভিযোগটি তদন্তের জন্য দায়িত্ব দেয় নগরীর রাজপাড়া থানাকে। রাজপাড়া থানার এসআই মাহফুজুর রহমান তড়িঘড়ি করে নজরুল ইসলাম জুলু ও রফিককে দোষী সাব্যস্ত করে ২০১৭ সালের মার্চ ১৯ তারিখে আদালতে রিপোর্ট জমা দেয়। কিন্ত শুরু থেকেই বাদী পক্ষ কোন শুনানির দিনেই আদালতে হাজির হয়নি। দীর্ঘ দিন বাদী পক্ষ হাজির না থাকায় আদালত মামলাটিকে মিথ্যা মনে করে সোমবার আসামীদের অব্যহতি দিয়ে রায় দেন।
বিবাদীপক্ষের আইনজীবী মিজানুর রহমান বাদশা ও আশুরা খাতুন আশা বলেন, খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যানের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলাটি বাদী পক্ষ প্রমাণ করতে না পারায় বিচারক তাদের অব্যহতির রায় প্রদান করেন। আমরা আদালতের কাছ থেকে ন্যায় বিচায় পেয়েছি।

 

খবর২৪ ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।