আজ বুধবার, ৮ই এপ্রিল, ২০২০ ইং, ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শেরপুরে ছুরিকাঘাতে কৃষককে হত্য

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নের ঘোরদৌড় নতুনপাড়া গ্রামের আব্দুর রশিদ(৪২) ছুরিকাঘাত করে কত্যা করা হয়েছে। ২৪ মার্চ সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকার দুগ্ধকমল বিলের একটি ডোবা থেকে হাত পা বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রশিদ আলহাজ্ব ময়েজ উদ্দিনের ছেলে।
জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোরদৌড় নতুনপাড়ার কৃষক আব্দুর রশিদ প্রতিদিনের মত গত ২৩ মার্চ সোমবার বিকালে জমি চাষ করতে যায়। কিন্তু রাত অবদী বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন নানা দিকে খুঁজতে থাকে। এক পর্যায়ে ২৪ মার্চ বিকালের দিকে একজন জেলে একই এলাকার দুগ্ধকমল বিলে মাছ ধরতে যায় এবং সেখানে একটি ডুবানো নৌকার সাথে হাত পা বাধা লাশ দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে নিহতের লাশ সনাক্ত করে।
এ ব্যাপারে নিহতের ছোট ভাই বাবলু মিয়া বলেন, নিহত রশিদের শশুড় বাড়ীর লোকজনের সাথে সম্পর্ক খারাপ ছিল। তাদের মধ্যে থেকেই কেউ এ হত্যা করতে পারে বলে সন্দেহের তীর ছুড়েছেন।
পরে থানা পুলিশের ওসি হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ, এস আই ফজলুল করিম ঘটনাস্থল থেকে ২৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাশ উদ্ধার করে থানায় আনে। তবে নিহতের শরীরে নাভির ডান পাশে ছুরিকাঘাত ও পরে গলায় রশি দিয়ে মৃত্যু নিশ্চিত করেছে কিলাররা বলে।
এ ব্যাপারে ওসি হুমায়ুন কবীর বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্ত শেষে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল গাজিউর রহমান জানিয়েছেন, এ হত্যাকান্ড পারিবারিক কলহের কারনেই ঘটে থাকতে পারে এবং প্রোফেশনাল কিলার দ্বারাই এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে মনে হচ্ছে।

খবর২৪ঘন্টা/নই


Download our Mobile Apps Today