ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার জেলা মহানগর ও বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করবে ছাত্রদল

admin
নভেম্বর ৩০, ২০১৭ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামীকাল ১ ডিসেম্বর শুক্রবার দেশের সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বৃহস্পতিবার পুরান ঢাকার বিশেষ আদালত খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঘোষণার পর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কর্মসূচির ঘোষণা দেয় ছাত্রদল।

দলের দপ্তর সম্পাদিক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবৈধ গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক দিনের কর্মসূচি ঘোষণা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

নেতৃদ্বয় বলেন, খ্রিস্টানদের সর্বোচ্চ ধর্মীয় গুরু পোপের আগমনের দিন পরিকল্পিতভাবে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে এই অবৈধ সরকার। আইন আদালত আর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ব্যবহার করে এই অবৈধ সরকার যথেচ্ছোভাবে বেগম খালেদা জিয়াকে নাজেহাল করার চেষ্টা করছে। সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়ে এবং সীমাহীন দুর্নীতির কারণে জনদৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই বিচারকের ঘাড়ে বন্দুক রেখে আইনকে যথেচ্ছভাবে নিয়ন্ত্রণ করছে।

নেতৃদ্বয় অবিলম্বে খালেদা জিয়ার বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার করে আইনকে নিজস্ব গতিতে চলতে দেয়ার আহ্বান জানিয়েছেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ আগামীকাল ১ ডিসেম্বর শুক্রবার দেশের সকল জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিটকে যথাযথভাবে কর্মসূচি পালন করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।