সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শিরোপা জয়ের স্বপ্ন ভেঙে পড়ে গেল নাদালের

R khan
জানুয়ারি ২৪, ২০১৮ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ক্যারিয়ারের দ্বিতীয় অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয়ের স্বপ্নটা মাঝপথেই ভেঙে গেল রাফায়েল নাদালের। বিশ্ব টেনিসের এই নাম্বার ওয়ান খেলার মাঝপথে ডান পায়ের চোটে পড়লেন, ছিটকে পড়লেন টুর্নামেন্ট থেকে।

মেলবোর্ন পার্কে নাদাল অবশ্য ম্যাচটিতে পিছিয়েই ছিলেন। দারুণ খেলতে থাকা মারিন সিলিচ ৩-৬, ৬-৩, ৬-৭, ৬-২, ২-০ গেমে এগিয়ে ছিলেন স্প্যানিশ এই কিংবদন্তীর বিপক্ষে। চতুর্থ সেটে এসে হঠাৎ পায়ে টান অনুভব করেন নাদাল। প্রাথমিক চিকিৎসার পর বুঝতে পারেন, আর চালিয়ে যাওয়া সম্ভব নয়।

হতাশ নাদাল অবশ্য নিজের মনের কষ্টটা প্রকাশ করতে চাইলেন না। ম্যাচ  শেষে তিনি বলেন, ‘কঠিন মুহূর্ত। এবারই প্রথম সুযোগ হারালাম, এমন নয়। আমি ইতিবাচক মানুষ। আজ গ্রান্ড স্ল্যামের সেমিতে উঠা এবং গুরুত্বপূর্ণ একটি শিরোপার লড়াইয়ে নিজেকে রাখার সুযোগ ছিল।’

নাদালের বিদায়ে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামের সেমি-ফাইনালে উঠেছেন ষষ্ঠ বাছাই ক্রোয়েশিয়ার সিলিচ। শেষ চারে তিনি লড়বেন ব্রিটেনের কাইল এডমুন্ডের সঙ্গে।

এদিকে, মেয়েদের এককে শেষ আটে অঘটনের শিকার হয়েছেন চতুর্থ বাছাই এলিনা স্ভিতোলিনা। ইউক্রেনের এই খেলোয়াড়কে সরাসরি ৬-৪, ৬-০ গেমে উড়িয়ে শেষ চারে উঠেছেন অবাছাই বেলজিয়ামের এলিসা মের্তেন্স।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।