সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে পুলিশ পরিচয়ে টাকা ছিনতাইকালে দুজন আটক

R khan
ফেব্রুয়ারি ২০, ২০১৮ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার আমবাজারে পুলিশ পরিচয় দিয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতার তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে আটক করে গণপিটুনী দিয়ে অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা।

পরে শিবগঞ্জ থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় জনতার রোষানল থেকে পালিয়ে যায় শিবগঞ্জ থানার এসআই শহীদুল ইসলাম। গণপিটুনীর শিকার দুইজন হলেন নওগাঁর নিয়ামতপুর উপজেলার নাজিমুদ্দিনের ছেলে আইনাল ডাকাত (৩৪) ও শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দৌলতবাড়ির গ্রামের মুনিরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (২৩)।

ঘটনার শিকার পৌর এলাকার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও দেবিনগর গ্রামের আলহাজ্ব আবদুর রহিমের ছেলে মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার বিকাল চারটার দিকে সোনালী ব্যাংক লিমিডেট শিবগঞ্জ শাখা থেকে তিন লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ- সোনামসজিদ মহাসড়কের পৌর এলাকার আমবাজার গুড়পট্টি নামক স্থানে পৌঁছলে পুলিশ পরিচয় দেয়া এসআই শহীদুল ইসলামের সোর্স আইনাল ডাকাত ও ইউসুফ আলী ব্যাগে ইয়াবা আছে বলে তিন লাখ টাকাসহ ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় শেখটোলা মোড়ে দায়িত্বরত অবস্থায় খবর পেয়ে তাদের সঙ্গে যোগ দেয় এসআই শহীদুল ইসলাম। তিনি মাইনুলসহ অপর দুজনকে নিয়ে পালিয়ে আসার চেষ্টা করে। এসময় মাইনুল ইসলামের চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে তাদের আটক করে গণপিটুনী দেয়। পরে থানা পুলিশ তাদের উদ্ধার করে।

ঘটনার খবর পেয়ে শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন ও মেয়র কারিবুল হক রাজিনের নেতৃত্বে শতাধিক স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী থানায় গিয়ে তদন্তপূর্বক দোষীদের শাস্তির দাবি করেন। এবিষয়ে জানতে চাইলে এসআই শহীদুল ইসলাম মুঠোফোনে বলেন মাইনুল ইসলামের ব্যাগে ইয়াবা আছে সন্দেহে তাকে আটক করে আমাকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ব্যাগ তল্লাশী করে কিছু না পাওয়ায় মাইনুল ইসলামকে ছেড়ে দেয়া হলেও স্থানীয় জনতা আমাকেসহ দুজন সোর্সকে আটক করার চেষ্টা করলে থানা পুলিশ গিয়ে উদ্ধার করে।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, পুলিশ পরিচয় দেয়া আইনাল ডাকাত ও ইউসুফ আলীকে আসামী করে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। শিবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুম্মন আলী জানান, ছিনতাইয়ের অভিযোগে এসআই শহীদুলসহ তিনজনকে আসামী করা হবে। যদি পুলিশ শহীদুলকে ছাড়া মামলা রেকর্ড করে তা মেনে নেয়া হবেনা।

 

খবর২৪ঘণ্টা.কম/নজ

————————————- khobor24ghonta.com এই নিউজ পোর্টাল থেকে প্রতিবেদন নকল করা দন্ডনীয় অপরাধ ৷ প্রতিবেদন ‘চুরি’ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ————————————-

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।