ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবসে রাবি প্রশাসনের কর্মসূচি

admin
ডিসেম্বর ১২, ২০১৭ ৪:০০ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী উপলক্ষ্যে বিভিন্ন ধরনের কর্মসূচী হতে নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার সকালে বুদ্ধিজীবী দিবস পালন কমিটির সদস্য-সচিব ও বিশ্ববিদ্যালয় ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস এক সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ১৪ ডিসেম্বর দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে রয়েছে, সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল সোয়া ৭টায় রাবি প্রশাসন ও শহীদ স্মৃতি সংগ্রহশালার উদ্যেগে এবং সকাল সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, হল প্রশাসন ও অন্যান্য সংগঠনের উপস্থিতিতে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হবে। অর্পণ শেষে বৃদ্ধিজীবীদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হবে।
এরপর বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদে মোনাজাত ও সন্ধ্যায় কেন্দ্রীয় মন্দিরে প্রার্থনার মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হবে।
এদিকে ১৬ই ডিসেম্বর শুক্রবার বিজয় দিবসের কর্মসূচীর মধ্যে রয়েছে, ঐদিন রাত ১২টায় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৭টায় বিশ্ববিদ্যালয় বদ্ধ্যভূমি স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হবে।
এরপর সকাল ৮টা বেজে ৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয় স্কুলের খেলাধূলা, সকাল সাড়ে ৯টায় শেখ রাসেল মডেল স্কুলের আনন্দমেলা, সকাল ১০টা বেজে ১৫মিনিটে সাবাস বাংলাদেশ চত্ত্বরে মার্চপাষ্ট, সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, রাবি ইউনিটের আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।