সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে আ’লীগ নেতা মঞ্জু হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

লালপুর (নাটোর) প্রতিনিধি
জুন ৯, ২০২৪ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর রহমান মঞ্জু হত্যার বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান, মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গোপালপুর পৌর আওয়ামী লীগ ও স্থানীয়রা।

রবিবার (৯ জুন) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের প্রবেশ পথের সামনে লালপুর-বনপাড়া সড়কের দুই পাশে ব্যানার নিয়ে গোপালপুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ স্থানীয় শত শত নারী- পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত মঞ্জুর রহমানের মা রাহেলা বেগম, ভাই গোপালপুর পৌরসভার স্থানীয় কমিশনার মাসুদ রানা, লালপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ আল হক ভূইয়া, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, মাইনুর রহমান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হৃদয় ইসলাম প্রমুখ। বক্তরা বলেন মঞ্জুর রহমানকে যারা নৃশংসভাবে হত্যা করেছে তাদেরকে অবিলম্বে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিল শেষে লালপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি জমাদেন নেতা কর্মীরা।

উল্লেখ্য গত ৩০ এপ্রিল রাত ১১টার দিকে গোপালপুর পৌরসভার আজিমনগর রেলস্টেশন সংলগ্ন রবিউল ইসলামের কনফেকশনারী দোকানের সামনে মনজুর রহমান মঞ্জুকে মাথায় এবং পেটে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।