সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত 

omor faruk
জানুয়ারি ৬, ২০১৮ ৮:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে নগরীর সোনাদিঘি মোড়ে আরইউজে কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমান।
সভায় সাধারণ সম্পাদকের বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন আরইউজে’র সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল।
কোষাধ্যক্ষের রিপোর্ট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মঈন উদ্দিন। পরে বিস্তারিত আলোচনা ও পর্যালোচনা শেষে সভায় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্ট অনুমোদন করা হয়। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আরইউজে’র সাবেক সভাপতি ডা. নাজিব ওয়াদুদ, আরইউজে’র বর্তমান সহ-সভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ মঈন উদ্দিন, নির্বাহী সদস্য মাইনুল ইসলাম প্রমুখ। সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়াদী নিয়ে আলোচনা ও কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
এতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার মিডিয়াকে নিজেদের ক্ষমতা রক্ষার হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চায়। সে জন্য ভিন্নমতের কোন মিডিয়া সহ্য করতে পারছে না তারা। অন্যদিকে সাংবাদিকেরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে। সাংবাদিক নেতৃবৃন্দ দিগন্ত টেলিভিশন, দৈনিক আমার দেশসহ সকল বন্ধ গণমাধ্যম অবিলম্বে খুলে দেয়ার জোর দাবি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।